লকডাউনে পেশা বদল শেখ বিনোদের ! ব্যাঙ্ক প্রতারণায় গ্রেফতার বিনোদ !

বিভিন্ন সূত্রের মাধ্যমে জানা যায় ব্যাঙ্ক প্রতারণার নতুন টিম তৈরি করে ফেলেছেন কুখ্যাত দুষ্কৃতী শেখ বিনোদ। বেশ কিছু ব্যাক্তিকে একইভাবে প্রতারণার ফাঁদে ফেলেছেন বিনোদ।

বিভিন্ন সূত্রের মাধ্যমে জানা যায় ব্যাঙ্ক প্রতারণার নতুন টিম তৈরি করে ফেলেছেন কুখ্যাত দুষ্কৃতী শেখ বিনোদ। বেশ কিছু ব্যাক্তিকে একইভাবে প্রতারণার ফাঁদে ফেলেছেন বিনোদ।

  • Share this:

#কলকাতা: লকডাউনের পেশা বদল নতুন নয়, কুখ্যাত দুষ্কৃতী ও যে সেই খাতায় নাম লেখাবে তা জানা ছিল না কারোর। শেখ বিনোদের নাম শুনলেই অনেকের বিভিন্ন ঘটনার কথা মনে পড়ে। খুন, তোলাবাজি, অপহরণ সহ একাধিক অভিযোগের পুলিশের খাতায় নাম উঠেছে শেখ বিনোদের। কলকাতা শহরে ব্যাঙ্ক প্রতারণা যেমন নতুন নয়, তেমন প্রতারকদের গ্রেফতার করে অবাকও হন না পুলিশ। সোমবার রাতে ব্যাঙ্ক প্রতারণার অভিযোগে অভিযুক্তকে গ্রেফতার করতে গিয়ে কার্যত চক্ষু চড়কগাছ। যে শেখ বিনোদের এতদিন বিভিন্ন জায়গায় তোলাবাজির ঘটনায় নাম উঠে আসত, এবার তারই নাম নাকি ব্যাঙ্ক প্রতারণায়, তাও অনলাইনের টাকা হাতিয়ে নেবার মত ঘটনায়?

 পূর্ব পুটিয়ারীর একটি এস বি আই ব্যাঞ্চে অভিযোগ আসে পাটনার বাসিন্দা কুমার আনন্দ অনলাইনে ব্যাঙ্ক প্রতারণার শিকার। ব্যাঙ্ক কতৃপক্ষের কাছে এই অভিযোগ আসতেই নিদিষ্ট অ্যাকাউন্টটিকে বন্ধ করে দেওয়া হয়। পুরো ঘটনাটি জানানো হয় রিজেন্ট পার্ক থানায়। তার মধ্যেই চমন সিং নামে এক ব্যাক্তির ব্যাঙ্ক অ্যাকাউন্টে অনেক টাকা দেখে সন্দেহ হয় ব্যাঙ্কের। পুলিশের তদন্তে নাম উঠে আসে শেখ বিনোদের।  জানা যায়, চমন সিং যে গাড়িটি চালান তার মালিক শেখ বিনোদ। বিভিন্ন সূত্রের মাধ্যমে জানা যায় ব্যাঙ্ক প্রতারণার নতুন টিম তৈরি করে ফেলেছেন কুখ্যাত দুষ্কৃতী শেখ বিনোদ। বেশ কিছু ব্যাক্তিকে একইভাবে প্রতারণার ফাঁদে ফেলেছেন বিনোদ। রিজেন্ট পার্ক থানার তদন্তকারী অফিসার গ্রেফতার করে আরও তথ্য পেতে চায় শেখ বিনোদের থেকে ৷ মঙ্গলবার আলিপুর কোর্টে তোলা হলে একদিনের পুলিশ হেফাজত দেওয়া হয়। আরও কতজন এই ফাঁদে পড়েছেন তা জানতে  তদন্ত চালাচ্ছে পুলিশ।

SUSOBHAN BHATTACHARYA

Published by:Piya Banerjee
First published: