Home /News /kolkata /
আন্তর্জাতিক নারী চক্রের সঙ্গে জড়িত শামি, বিস্ফোরক দাবি হাসিন জাহানের আইনজীবীর

আন্তর্জাতিক নারী চক্রের সঙ্গে জড়িত শামি, বিস্ফোরক দাবি হাসিন জাহানের আইনজীবীর

File Photo

File Photo

স্ত্রী হাসিন জাহানের সুইংয়ে বেসামাল তারকা ক্রিকেটার মহম্মদ সামি। পাক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে ওই স্পিডস্টারের।

  • Share this:

    #কলকাতা: স্ত্রী হাসিন জাহানের সুইংয়ে বেসামাল তারকা ক্রিকেটার মহম্মদ সামি। পাক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে ওই স্পিডস্টারের। এমনকী স্ত্রী হিসেবে হাসিনকে তাঁর প্রাপ্য সম্পত্তি থেকেও বঞ্চিত করেছেন তিনি। লালবাজারে গিয়ে লিখিত অভিযোগ করেছেন হাসিন।

    এদিন সামির বিরুদ্ধে সংবাদমাধ্যমে একরাশ অভিযোগ উগরে দিয়েছিলেন তাঁর স্ত্রী হাসিন জাহানের আইনজীবী। তিনি আরও জানান,

    - পাকিস্তানের নাগরিক আলিশা নামে এক মহিলার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে সামির - দক্ষিণ আফ্রিকা সফরের পর আলিশাকে নিয়ে দুবাই ও শ্রীলঙ্কা সফর করেন সামি - আলিশার সঙ্গে হোটেলে শারীরিক সম্পর্কও হয় সামির - স্ত্রী হওয়া সত্ত্বেও সামি ও হাসিনের কোনও জয়েন্ট অ্যাকাউন্ট নেই - ৪০০ বিঘা সম্পত্তি থেকে তাঁর অধিকার কেড়ে নিয়েছেন সামি - নিজের প্রভাব খাটিয়ে হাসিনকে হেনস্থা করেছেন সামি - প্রভাব খাটিয়ে হাসিনের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করেছেন সামি - সামির বিরুদ্ধে বঞ্চনা ও প্রতারণার অভিযোগ দায়ের করেছেন হাসিন

    হাসিনের দাবি, সম্পর্ক টিকিয়ে রাখার বহু চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু, তা সমস্তই ব্যর্থ হয়ে যায়। স্ত্রীর এমন বিস্ফোরণে লাইন-লেনথ হারিয়েছেন সামি। বোর্ডের চুক্তি থেকে বাদ পড়েছেন তারকা ক্রিকেটার। স্ত্রীর এমন অভিযোগের জেরেই কি বোর্ডের চুক্তি থেকে বাদ? শুরু হয়েছে সেই জল্পনা।

    First published:

    Tags: Extra Marital Affairs, Shami

    পরবর্তী খবর