শাহরুখের রেড চিলিজই কি এবার মোহনবাগানের স্পনসর ?

শাহরুখের রেড চিলিজই কি এবার মোহনবাগানের স্পনসর ?

সবকিছু ঠিকঠাক চললে এবার স্পনসরশিপ ইস্যুতে বড় চমক দিতে চলেছে মোহনবাগান।

  • Share this:

#কলকাতা:  সবকিছু ঠিকঠাক চললে এবার স্পনসরশিপ ইস্যুতে বড় চমক দিতে চলেছে মোহনবাগান। শাহরুখ খানের সংস্থা রেড চিলিজের সঙ্গে কথাবার্তা অনেকটাই এগিয়ে ফেলেছেন সবুজ-মেরুন কর্তারা।

কেকেআরের পর বলিউডি বাদশা এবার কি মোহনবাগানের সঙ্গে যুক্ত হচ্ছেন ? কিং খানের রেড চিলিজই কি শতাব্দীপ্রাচীন ক্লাবের প্রধান স্পনসর হচ্ছে ? কলকাতা ফুটবলে আপাতত এটাই সবচেয়ে বড় প্রশ্ন। গত কয়েক বছর ধরেই স্পনসর নিয়ে সমস্যা চলছে সবুজ-মেরুনে। দল গঠন থকে ফুটবলারদের বেতন দেওয়ার ব্যাপারে পুরোটাই সভাপতি টুটু বসুর ওপরে নির্ভরশীল হয়ে পড়েছিল।। বাগান কর্তারা বেশ কয়েকটা সংস্থার সঙ্গে স্পনসর হিসেবে কথা চালালেও শেষপর্যন্ত কোনওটাই ফাইনাল হয়নি। কিন্তু গত মরসুমের মাঝামাঝি থেকেই রেড চিলিজের সঙ্গে যোগাযোগ শুরু করেন কর্তারা। বাংলা ফুটবলের উন্মাদনা বুঝে শাহরুখের কোম্পানির তরফেও উৎসাহ দেখানো হয়। মোহনবাগানের তরফে গোটা বিষয়টা দেখভাল করছিলেন সহ-সচিব সৃঞ্জয় বসু ও অর্থসচিব দেবাশিস দত্ত। তবে গোটা বিষয়টা কিছু যদি-কিন্তুর ওপর নির্ভর করছে।

আইএসএল এবং আই লিগ মিলে যাওয়ার পরেই স্পনসরশিপ করবেন রেড চিলিজ কর্তারা। শুধুমাত্র ফুটবল দলের সঙ্গে জুড়ে যাবে রেড চিলিজের নাম। টাকার অঙ্ক দাঁড়াতে পারে ২০ কোটির উপর। তবে সমস্যা রয়েছে শেয়ার নিয়ে। রেড চিলিজ ৫০ শতাংশের বেশি শেয়ার চাইলেও ৩০ শতাংশ দিতে রাজি সবুজ-মেরুন কর্তারা। আপাতত এই শেয়ারের বিষয়টা নিয়েই জটিলতা তুঙ্গে।

আপাতত মোহনবাগান কর্তারা তাকিয়ে ফেডারেশনের বৈঠকের দিকে। ২৩ তারিখ কার্যকরী সমিতির বৈঠক রয়েছ। আইএসএল এবং আই লিগের ভবিষ্যৎ কি তার আঁচ মিলতে পারে সেই বৈঠকে। চিত্র পরিষ্কার হওয়ার পরেই স্পনসরশিপের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

First published: 06:39:35 PM Mar 17, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर