Home /News /kolkata /
Kunal Ghosh: ‘‘রাজভবনের গেটে নিল ডাউন করিয়ে রাখা হোক...’’, কাকে উদ্দেশ্য করে বললেন কুণাল ঘোষ

Kunal Ghosh: ‘‘রাজভবনের গেটে নিল ডাউন করিয়ে রাখা হোক...’’, কাকে উদ্দেশ্য করে বললেন কুণাল ঘোষ

Kunal Ghosh: বৃহস্পতিবার দিলীপ ঘোষের বিরুদ্ধে নালিশ জানাতে রাজভবনে গিয়েছিল তৃণমূলের  সদস্যের প্রতিনিধিদল।

  • Share this:

#কলকাতা: মুখ্যমন্ত্রীর উদ্দেশে কুরুচিকর মন্তব্যের জন্য দিলীপ ঘোষের  বিরুদ্ধে গতকালই রাজভবনে গিয়ে নালিশ জানিয়ে এসেছে তৃণমূল কংগ্রেস। রাজ্যপালকে এ নিয়ে স্মারকলিপি দেওয়া হয়েছে। তৃণমূল প্রতিনিধিদল রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের পর বেরিয়ে দিলীপ ঘোষকে  নিঃশর্তে ক্ষমা চাওয়ার দাবিতে সরব হয়। মহিলা মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে যে মন্তব্য করা হয়েছে তা রুচিশীল, শোভনীয় নয় বলেই মন্তব্য করছেন তৃণমূল কংগ্রেসের নেতারা।

আর রাজভবন সাক্ষাতের পরেই তা নিয়ে মুখ খুলে ছিলেন বিজেপি সর্বভারতীয়-সহ সভাপতি। সোশ্যাল মিডিয়ায় ফেসবুক পোস্ট  করে কার্যত চ্যালেঞ্জের মুখে তিনি জানান, দম থাকলে আমাকে অ্যারেস্ট করে দেখাক তৃণমূল!! তার পালটাও অবশ্য দিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা দলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি জানিয়েছেন, ‘‘গ্রেফতারি নয়, দিলীপ ঘোষকে রাজভবনের গেটে নিল ডাউন করিয়ে রাখা হোক।’’ আর তা নিয়ে ফের শুরু হয়েছে দুই পক্ষের মধ্যে রাজনৈতিক তরজা।

আরও পড়ুন :  একুশে জুলাই এর মঞ্চে বড় চমক! নজরে অধ্যাপক, শিক্ষকরাও

বৃহস্পতিবার দিলীপ ঘোষের বিরুদ্ধে নালিশ জানাতে রাজভবনে গিয়েছিল তৃণমূলের  সদস্যের প্রতিনিধিদল। সেখানে রাজ্যপালের কাছে ব্রাত্য বসু, কুণাল ঘোষ, তাপস রায়, কাকলি ঘোষ দস্তিদার, শশী পাঁজারা আবেদন করেন, এ বিষয়ে যথাযথ পদক্ষেপ গ্রহণ করুন রাজ্যপাল। রাজ্যপাল তাঁদের আবেদন খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন বলে দাবি তৃণমূলের। কিন্তু এরপরই দিলীপ ঘোষ বিমানবন্দরে নেমে সাংবাদিকদের ও পরে ফেসবুক পোস্ট করে কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন। ভিডিও পোস্ট করে তাঁর বক্তব্য, ”যে রাজ্যপালকে মুখ্যমন্ত্রী ‘ন্যাকা’ বলে অসম্মান করেন সেই রাজ্যপালের পায়ে পড়ছেন তাঁরা আমাকে গ্রেফতার করানোর জন্য! লজ্জা করে না তৃণমূলের? দম থাকলে আমাকে অ্যারেস্ট করে দেখাক তৃণমূল!” দিলীপ ঘোষকে-এর পালটা আক্রমণ শানিয়েছেন তৃণমূল শিবিরের নেতারা।

আরও পড়ুন :  শুক্রবার ফের বাড়ল সংক্রমণ, রাজ্যে করোনা পজিটিভ প্রায় ৩ হাজার

দলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, ”দিলীপ ঘোষ নিজের দর বাড়ানোর জন্য বলছেন এসব। ওঁকে কেন আমরা গ্রেফতার করার দাবি জানাব? গ্রেফতার বাদ দিন, আমরা চাই, রাজ্যপাল দিলীপবাবুকে নিল ডাউন করিয়ে রাখুন রাজভবনের গেটের সামনে। কিছুক্ষণ উনি নিল ডাউন হয়ে থাকুন।” একই সঙ্গে কুণাল ঘোষের মন্তব্য, দিলীপ দার ভেতরের জ্বালা বেরিয়ে আসছে। উনি মানসিক অবসাদ থেকে এই সব কথা বলছেন।

Abir Ghoshal

Published by:Uddalak B
First published:

Tags: Kunal Ghosh

পরবর্তী খবর