Home /News /kolkata /
Anubrata Mondal: ব্লাড প্রেশার বেড়েছে দুপুরে, এসএসকেএম-এর চিকিৎসরা যা বললেন অনুব্রতকে দেখে

Anubrata Mondal: ব্লাড প্রেশার বেড়েছে দুপুরে, এসএসকেএম-এর চিকিৎসরা যা বললেন অনুব্রতকে দেখে

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Anubrata Mondal: বৃহস্পতিবার নিজাম প্যালেসে হাজিরা দেন অনুব্রত মণ্ডল। এর আগে তিনি বুধবার ই-মেলের এর মাধ্যমে হাজিরা দেওয়ার কথা জানিয়েছিলেন তৃণমূলের বীরভূমের জেলা সভাপতি।

  • Share this:

    #কলকাতা: নিজাম প্যালেসে সিবিআই-এর  জেরার পরেই শারীরিক ভাবে অসুস্থতা বোধ করায় এসএসকেএম হাসপাতালে তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডল। তাঁকে নিজাম প্যালেস থেকে সরাসরি নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালের উডবার্ন ব্লকে। প্রায় আড়াই ঘণ্টা উডবার্ন ব্লকেই পর্যবেক্ষণে রাখা হয় তাঁকে। হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সরোজ মণ্ডল এবং চিকিৎসক সৌমিত্র ঘোষ অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থার পরীক্ষা করেন। চিকিৎসকরা জানাচ্ছেন আজ রুটিন চেকআপ করাতে আসেন তিনি, তবে ব্লাড প্রেসার খানিক বেশি ছিল। তাই অসুস্থতা বোধ করছিলেন অনুব্রত মণ্ডল।

    আরও পড়ুন -  কলকাতায় হঠাৎই প্রবল ঝড়-বৃষ্টির আশঙ্কা! সপ্তাহ শেষে আমূল পাল্টে যেতে পারে আবহাওয়া

    বৃহস্পতিবার নিজাম প্যালেসে হাজিরা দেন অনুব্রত মণ্ডল। এর আগে তিনি বুধবার ই-মেলের এর মাধ্যমে হাজিরা দেওয়ার কথা জানিয়েছিলেন তৃণমূলের বীরভূমের জেলা সভাপতি। এদিন সকাল ৯ টা বেজে ১০ নাগাদ তাঁর চিনার পার্কের ফ্ল্যাট থেকে বেরিয়ে ১০ টার কিছু আগেই চলে আসেন সি বি আই দফতর নিজাম প্যালেসে। এর আগে গরুপাচার মামলায় ৬ বার সিবিআই হাজিরা এড়িয়েছিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। অবশেষে বৃহস্পতিবার তিনি সিবিআই দফতরে হাজিরা দেন। এদিন সহায়কদের হাত ধরে নিজাম প্যালেসের সিঁড়ি বেয়ে উপরে উঠতে দেখা যায় অনুব্রতকে। সূত্রের খবর অনুযায়ী দু দফায় প্রায় চার ঘণ্টা জেরা করা হয় তাঁকে। জেরা শেষ হওয়ার কিছুক্ষণের মধ্যেই তিনি শারীরিক অসুস্থতা বোধ করেন। এরপরই তাঁকে দুপুর দুটো নাগাদ এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

    আরও পড়ুন : ৪ ঘণ্টার জেরা শেষে নিজাম প্যালেস ছাড়লেন অনুব্রত! ফের কেন গেলেন এসএসকেএম? 

    এই সুপার স্পেশালিটি হাসপাতালের উডবার্ন ব্লকের বিশেষ কেবিনে রাখা হয়ে অনুব্রত মণ্ডলকে। সেখানেই চিকিৎসকরা তাঁর শারীরিক অবস্থা খতিয়ে দেখেন। এরপর তাঁকে বিকেল ৫ টা নাগাদ হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। অনুব্রত মণ্ডলকে ফের দু-সপ্তাহ পর শারীরিক পরীক্ষার জন্যে এসএসকেএম হাসপাতালে আসার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি চিনার পার্কের ফ্ল্যাটেই পুনরায় ফিরে আসেন বিকেল ৫ টা ৪০ নাগাদ।

    ওঙ্কার সরকার

    Published by:Uddalak B
    First published:

    Tags: Anubrata Mondal

    পরবর্তী খবর