Home /News /kolkata /
Madhyamik: মাধ্যমিক পরীক্ষা শুরুর আগেই বিপর্যয়, স্কুলের ভিতরেই মর্মান্তিক পরিণতি শিক্ষকের

Madhyamik: মাধ্যমিক পরীক্ষা শুরুর আগেই বিপর্যয়, স্কুলের ভিতরেই মর্মান্তিক পরিণতি শিক্ষকের

মৃত স্কুল শিক্ষক সুকুমার মণ্ডল৷

মৃত স্কুল শিক্ষক সুকুমার মণ্ডল৷

স্কুল সূত্রে খবর, সুকুমারবাবু গত ২৫ বছর ধরে ওই স্কুলে শিক্ষকতা করছেন। তিনি মূলত বাংলা বিষয়ের শিক্ষক (Madhyamik 2022)।

  • Share this:

    #নিউ টাউন: মাধ্যমিক পরীক্ষার (Madhyamik 2022) প্রথম দিনই মর্মান্তিক দুর্ঘটনা ঘটনা ঘটল নিউটাউনের যাত্রাগাছি প্রণবানন্দ হাই স্কুলে। প্রশ্নপত্র নিয়ে পরীক্ষার হলে ঢোকার আগেই ব্রেন স্টোকে আক্রান্ত হয়ে মৃত্যু হল এক স্কুল শিক্ষকের। মৃতের নাম সুকুমার মণ্ডল (৫০)৷ সুকুমারবাবু নিউটাউনের গৌরাঙ্গনগরের সত্যজিত পল্লির বাসিন্দা।

    এই ঘটনায় ভেঙে পড়েছেন ওই স্কুলের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও পড়ুয়ারা। ঘটনায় শোকের ছায়া নেমেছে মৃতের পরিবারেও।

    স্কুল সূত্রে খবর, সুকুমারবাবু গত ২৫ বছর ধরে ওই স্কুলে শিক্ষকতা করছেন। তিনি মূলত বাংলা বিষয়ের শিক্ষক। ছাত্রছাত্রীদের সঙ্গে তাঁর সম্পর্ক বন্ধুর মতো ছিল।

    আরও পড়ুন: মাধ্যমিকের পর উচ্চ মাধ্যমিকেও বন্ধ থাকছে ইন্টারনেট, সংসদ যা জানাল

    সদাহাস্যময় সুকুমারবাবু এ দিন বাড়ি থেকে সাইকেল চালিয়ে এগারোটার আগে স্কুলে আসেন। হঠাৎ করেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। চেয়ারে বসে থাকতে থাকতেই জানান বুকে, মাথায় অসহ্য কষ্ট হচ্ছে।

    আরও পড়ুন: মাধ্যমিকে দৃষ্টিহীন পরীক্ষার্থীদের জন্য বিশেষ ব্যবস্থা পুলিশের! উদ্যোগে খুশি এলাকার মানুষ

    স্কুলের অন্যান্য শিক্ষকরা একটি অ্যাম্বুল্যান্স জোগাড় করে তাঁকে হাসাপাতালে পাঠান। চিকিৎসকরা জানান হাসাপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়েছে। দেহ বাড়িতে নিয়ে গেলে কান্নায় ভেঙে পড়েন তাঁর স্ত্রী ও পরিবারের লোকেরা।

    সুকুমার বাবু স্ত্রী ছাড়াও রেখে গেলেন এক মেয়ে ও এক ছেলেকে। মেয়ে সুমি মণ্ডলের বয়স সতেরো, সে একাদশ শ্রেণির ছাত্রী আর ছেলে মণীশের বয়স সবে মাত্র ছ’বছর। শিক্ষকদের একাংশের আক্ষেপ, যদি আরও দ্রুত সুকুমারবাবুকে হাসাপাতালে নিয়ে যাওয়া হত তাহলে হয়তো উনি বেঁচে যেতেন। অ্যাম্বুল্যান্স জোগাড় করতেও কিছুটা দেরি হয়েছে বলে সুকুমারবাবুর কয়েকজন সহকর্মী অভিযোগ করেছেন৷ বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে চাননি স্কুলের প্রধান শিক্ষক আশিস চট্টোপাধ্যায়।

    Anup Chakraborty

    Published by:Debamoy Ghosh
    First published:

    Tags: Madhyamik 2022

    পরবর্তী খবর