corona virus btn
corona virus btn
Loading

বিধান সরণি থেকে ফুলবাগান যাওয়ার রাস্তায় চলন্ত অটোয় স্কুল ছাত্রীর যৌন হেনস্থা

বিধান সরণি থেকে ফুলবাগান যাওয়ার রাস্তায় চলন্ত অটোয় স্কুল ছাত্রীর যৌন হেনস্থা
representative image
  • Share this:

#কলকাতা: চলন্ত অটোয় যৌন হেনস্থার শিকার স্কুলছাত্রী! এই অভিযোগে অটো চালককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম অরুণকুমার দাস। বাড়ি মুচিবাজার থানার তারক প্রামাণিক রোডে। পুলিশ সূত্রের খবর, গত ২২ এপ্রিল দুপুরে স্কুল ছুটির পর বিধান সরণি থেকে অটোয় উঠেছিল ছাত্রী।

ফুলবাগান থানা এলাকার বাসিন্দা ওই কিশোরী পুলিশকে জানিয়েছে, অটোটি এসে দাঁড়ালে সে চালককে জিজ্ঞাসা করে, তিনি ফুলবাগান যাবেন কি না। চালক রাজি হয় এবং তাকে পিছনে বসতে বলে। চালতাবাগানের কাছে অটো থামিয়ে চালক তাকে অটোর সামনের বাঁদিকের সিটে বসতে বলে। ছাত্রীর অভিযোগ, বড় রাস্তা দিয়ে না গিয়ে চালক রমানাথ চ্যাটার্জি স্ট্রিট-সহ একাধিক গলি দিয়ে ঘুরিয়ে নিয়ে যায়।

ছাত্রী আরও জানায়, অটোয় সে একাই ছিল। সুনসান গলি দিয়ে নিয়ে যাওয়ায় ভয় পেয়ে যায়। অভিযোগ, গলি দিয়ে যাওয়ার সময়ে চালক অশ্লীলভাবে তার শরীরের নানা জায়গায় হাত দেয়। কিশোরী প্রতিবাদ করে! এর পর অটোটি এপিসি রোড পেট্রল পাম্প থেকে মানিকতলা মেন রোডে বাঁক নেওয়ার সময়ে গতি কমাতেই লাফিয়ে নেমে পড়ে। প্রথমে ফুলবাগান থানায় অভিযোগ দায়ের করেন ছাত্রীর পরিবারের সদস্যরা। কিন্তু ঘটনাস্থল আমহার্স্ট স্ট্রিট থানা এলাকায় হওয়ায় ২২ তারিখেই সেখানে অভিযোগ করেন তাঁরা। শনিবার গ্রেফতার করা হয় অরুণকুমার দাসকে। তার অটোটিও আটক করা হয়েছে।

চলন্ত অটোয় দিনেদুপুরেছাত্রীকে হেনস্থার ঘটনায় অটোর নিরাপত্তা নিয়েও উঠছে প্রশ্ন।

First published: April 29, 2019, 6:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर