Home /News /kolkata /
Saugata-Suvendu-Sukanta: সৌগতর সঙ্গে শুভেন্দু-সুকান্ত! বিমানবন্দরের উপদেষ্টা কমিটিতে দুই শিবিরের তিন নেতা

Saugata-Suvendu-Sukanta: সৌগতর সঙ্গে শুভেন্দু-সুকান্ত! বিমানবন্দরের উপদেষ্টা কমিটিতে দুই শিবিরের তিন নেতা

একই কমিটিতে শুভেন্দু-সৌগত- সুকান্ত

একই কমিটিতে শুভেন্দু-সৌগত- সুকান্ত

Kolkata Airport Advisory Committee: কলকাতা বিমানবন্দর যেহেতু দমদম লোকসভা কেন্দ্রের অন্তর্গত তাই কলকাতা বিমানবন্দরের এয়ারপোর্ট অ্যাডভাইজারি  কমিটির চেয়ারম্যান বর্তমানে তৃণমূল সাংসদ সৌগত রায়।

  • Share this:

#কলকাতা: একই কমিটিতে বিজেপি এবং তৃণমূল! কলকাতা বিমানবন্দরের উপদেষ্টা কমিটিতে শাসকদল ও বিরোধী দলের তাক লাগানো সমন্বয়! একই কমিটিতে রয়েছেন সৌগত-শুভেন্দু-সুকান্ত। কলকাতা বিমানবন্দরের অ্যাডভাইজারি কমিটিতে যুক্ত করা হয়েছে রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী এবং বালুরঘাটের সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে। বিমানবন্দর কর্তৃপক্ষ সূত্রের খবর, অসামরিক বিমান পরিবহনমন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার নির্দেশেই কলকাতা এয়ারপোর্ট অ্যাডভাইজারি কমিটিতে (AAC) তে গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে স্থান পেলেন শুভেন্দু অধিকারী এবং সুকান্ত মজুমদার।

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার যে কোনও বিমানবন্দরেই এয়ারপোর্ট অ্যাডভাইজারি কমিটি থাকে। নিয়ম অনুযায়ী, এই কমিটির চেয়ারম্যান হন যে এলাকায় বিমানবন্দর সেই এলাকার সাংসদ। এক্ষেত্রে কলকাতা বিমানবন্দর যেহেতু দমদম লোকসভা কেন্দ্রের অন্তর্গত তাই কলকাতা বিমানবন্দরের এয়ারপোর্ট অ্যাডভাইজারি  কমিটির চেয়ারম্যান বর্তমানে তৃণমূল সাংসদ সৌগত রায়।

আরও পড়ুন- মহিলাকে অপমান! আবাসনে ঢুকে বিজেপি নেতারই সম্পত্তি গুঁড়িয়ে দিল যোগীর বুলডোজার

অন্যদিকে, মিনিস্ট্রি অফ সিভিল এভিয়েশনের মনোনীত দুই সদস্য হলেন শুভেন্দু অধিকারী এবং  সুকান্ত মজুমদার। কলকাতা বিমানবন্দরের উপদেষ্টা কমিটির চেয়ারম্যান স্থানীয় সাংসদ সৌগত রায় ছাড়াও রয়েছেন আরও কয়েকজন। এবার সেই উপদেষ্টা কমিটিতে জুড়লেন বিজেপির শুভেন্দু ও সুকান্ত।

আরও পড়ুন- ইডির হেফাজত শেষ হতেই ফের ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে শিবসেনার সঞ্জয় রাউত

সিভিল এভিয়েশন দফতরের ডেপুটি সেক্রেটারি নরেন্দ্র সিং এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার চেয়ারম্যানকে ইতিমধ্যেই এই মর্মে চিঠি পাঠিয়েছেন। নতুন সদস্য হিসেবে সুকান্ত মজুমদার এবং শুভেন্দু অধিকারীকে উপদেষ্টা কমিটিতে যুক্ত করার বিষয় কলকাতা বিমানবন্দরের ডিরেক্টরকেও অবগত করে চিঠি পাঠানো হয়েছে। মূলত বিমানবন্দরের বিভিন্ন উন্নয়নমূলক কাজ ও যাত্রী পরিষেবা সংক্রান্ত নানান বিষয় আলোচনা হয় এই উপদেষ্টা কমিটিতে।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Kolkata Airport, Saugata Roy, Sukanta Majumdar, Suvendu Adhikari

পরবর্তী খবর