এবার ফেসবুকের আমদানি বেনামী চিঠি, গোপন কথা চলছে খুব !

নাম বলা মানা ৷ শুধু চুপিসাড়ে বলে যাওয়া মনের কথা ৷ রাগ, অভিমান !

Akash Misra | News18 Bangla
Updated:Aug 08, 2017 04:33 PM IST
এবার ফেসবুকের আমদানি বেনামী চিঠি, গোপন কথা চলছে খুব !
Akash Misra | News18 Bangla
Updated:Aug 08, 2017 04:33 PM IST

#কলকাতা: নাম বলা মানা ৷ শুধু চুপিসাড়ে বলে যাওয়া মনের কথা ৷ রাগ, অভিমান ! কিংবা অনুযোগ, উপদেশ ৷ হয়তো বা ‘বদলে ফেল নিজেকে !’, ‘বন্ধ করা ঝগড়া’ ৷ আর কখনও বা ‘সামনে বলতে পারিনি, এখানেই বলতে চাই ৷ তুমি যে আমার !’ ফেসবুকে এখন গোপন গোপন কথা বলায় মত্ত গোটা বিশ্ব ৷ ভাষায় ভাষায় বিরোধ নেই, সীমানাসর কাঁটাতারে আটকে যাওয়া নয় ৷ একপ্রান্ত থেকে অন্যপ্রান্ত মনের কথা পৌঁছে যাচ্ছে নীল খামে ৷ উড়ে বেড়াচ্ছে প্রোফাইল থেকে প্রোফাইল. টাইম লাইন থেকে অন্য টাইম লাইনে ৷ আর এর সাহেবি নাম ‘Sarahah.com’ !

ব্যাপারটা একটু বুঝিয়ে বলা যাক ৷ কিছুদিন ধরেই টেস্টটোনি নিয়ে মত্ত ফেসবুক বাঙালি ৷ সকাল সকাল ফেসবুকে নিজেকে বদলে ফেলছে হাঁসজারু থেকে বাঁটুলে, সুচিত্রা সেন থেকে উত্তমকুমারে, বুদ্ধদেব থেকে মমতায় ! সেই অভ্যাসকে এবার চ্যালেঞ্জ ছুঁড়ে, এবার ফেসবুকে নতুন আমদানি Sarahah.com ৷ আর এই ডট কমের কাজ হল চুপিসাড়ে বন্ধু কাছে মনের কথা, ভালোবাসা, রাগ, দুঃখ, হতাশা টুক করে পাঠিয়ে দেওয়া ৷ এ ব্যাপারে বন্ধুর কাছে বন্ধুর নাম থাকবে একেবারে গোপন !

uu

লগইন করুন Sarahah.com সাইটে ৷ তারপর ফেসবুকে জানান সবাইকে যে আপনি বেনামী চিঠি পাওয়ার জন্য একেবারে তৈরি৷ তারপর দেখুন মেসেজের বন্যা আপনার কাছে ৷ যেটা ইচ্ছে শেয়ার করুন ৷ যা একেবারে ইচ্ছের বিরুদ্ধে তা করুন বাতিল ৷ গোপনে গোপনে জেনে নিন, কিংবা জানিয়ে দিন... সত্যিই কী চায় আপনার মন, সত্যিই কি ভাবে আপনার প্রিয়জন ! অল দ্য বেস্ট ...

First published: 04:32:53 PM Aug 08, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर