corona virus btn
corona virus btn
Loading

বাড়ি ফেরার পথে আশি বছরের বৃদ্ধার গলা থেকে সোনার হার ছিনতাই

বাড়ি ফেরার পথে আশি বছরের বৃদ্ধার গলা থেকে সোনার হার ছিনতাই

ফের ছিনতাই সল্টলেকে। এবার টার্গেট আশি বছরের বৃদ্ধা। বাজার করে বাড়ি ফেরার পথে তাঁর গলা থেকে সোনার হার ছিনতাই করে পালায় দুই দুষ্কৃতী।

  • Share this:

#সল্টলেক: ফের ছিনতাই সল্টলেকে। এবার টার্গেট আশি বছরের বৃদ্ধা। বাজার করে বাড়ি ফেরার পথে তাঁর গলা থেকে সোনার হার ছিনতাই করে পালায় দুই দুষ্কৃতী। যাওয়ার সময়ে ধাক্কা মেরে রাস্তায় ফেলে দিয়ে যায় তাঁকে। পড়ে গিয়ে আহত হন বি - এ ব্লকের বাসিন্দা গীতা রায়। তাঁর বাড়ি গিয়ে অভিযোগ নেয় বিধাননগর উত্তর থানার পুলিশ। ঘটনায় আরও একবার সল্টলেকের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল। প্রশ্ন উঠল বয়স্কদের নিরাপত্তা নিয়েও।

পুলিশি টহলদারি বেড়েছে। তৎপর হয়েছে বিধাননগর কমিশনারেট। গত বছর ডিসেম্বরে বিডি ব্লকে বড়সড় ছিনতাইয়ের ঘটনা ঘটে। ব্যাঙ্ক থেকে টাকা নিয়ে বেরনোর পর ছিনতাই হয় ব্যাগ। তারপর কিছুদিনের বিরতি। ফের তিন মাস পর ছিনতাইয়ের ঘটনা ঘটল সল্টলেকে। এবার বি-এ ব্লকে। টার্গেট আশি বছরের বৃদ্ধা গীতা রায়।

বাজার করে বাড়ি ফিরছিলেন বৃদ্ধা। বাজার থেকেই বাইকে করে তাঁর পিছু নেয় দুই দুষ্কৃতী। বাড়ির কাছাকাছি পৌঁছে বাইক থেকে নেমে গীতা রায়ের গলার সোনার হার ধরে টান মারে তারা। তিনি চিৎকার করে উঠলে হার টেনে নিয়ে তাঁকে ধাক্কা মেরে রাস্তায় ফেলে চম্পট দেয় দুষ্কৃতীরা। recons

পড়ে গিয়ে আহত হন বৃদ্ধা। বাড়িতে এসে অভিযোগ নেয় বিধাননগর উত্তর থানার পুলিশ। ঘটনায় হতবাক গীতা রায় ও তাঁর স্বামী। তাঁদের মত বয়স্কদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছেন তাঁরা।

২০১২-র ১৮ জানুয়ারি বিধাননগর পুলিশ কমিশনারেট তৈরির পর এলাকায় অপরাধ রুখতে তৎপর হয় পুলিশ। তবু আটকানো যায়নি চুরি, ডাকাতি, ছিনতাইয়ের ঘটনা। বেশিরভাগ ক্ষেত্রে টার্গেট হন েকাকী বৃদ্ধ, বৃদ্ধারা। কখনও টার্গেট প্রাতর্ভ্রমণকারীরা। এদিনের ঘটনায় গীতা রায়ের পরিবারের মত-ই আতঙ্কে এলাকাবাসীরা। আবার প্রশ্নের মুখে সল্টলেকের নিরাপত্তা ব্যবস্থা।

First published: March 16, 2017, 7:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर