হোম /খবর /কলকাতা /
'ফার্ক হামেশা রহেগা', মোদি-মমতার ছবি শেয়ার করে কটাক্ষ সায়নীর...

Saayoni Ghosh: 'ফার্ক হামেশা রহেগা', মোদি-মমতার ছবি শেয়ার করে কটাক্ষ সায়নী ঘোষের...

বন্যা দর্শনে মোদি-মমতা

বন্যা দর্শনে মোদি-মমতা

Saayoni Ghosh: ঘাটালে গিয়ে কেন্দ্রের বিরুদ্ধে ফের তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কেন্দ্র কেন ঘাটাল মাস্টার প্ল্যান পাশ করাচ্ছে না, তা নিয়ে প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা : ঘাটালে (Ghatal Flood) বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে মঙ্গলবার সেখানে হাজির হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঘাটালে গিয়ে জলের মাঝে দাঁড়িয়ে সাধারণ মানুষের সুবিধা অসুবিধার কথা শোনেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)।

মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি শেয়ার করে বিজেপির বিরুদ্ধে তোপ দাগেন সায়নী। যুব তৃণমূল কংগ্রেসের নেত্রী বলেন, "নরেন্দ্র মোদির (Narendra Modi) সঙ্গে মমতা বন্দ্য়োপাধ্যায়ের তফাত ছিল, আছে, আর সবসময় থাকবেও।"

প্রসঙ্গত, ঘাটালে গিয়ে কেন্দ্রের বিরুদ্ধে ফের তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। কেন্দ্র কেন ঘাটাল মাস্টার প্ল্যান পাশ করাচ্ছে না, তা নিয়ে প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে সেচমন্ত্রী যাতে শিগগিরই দিল্লিতে যান, সেই নির্দেশেও দেন মুখ্যমন্ত্রী।

সম্প্রতি ঘাটালে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে সেখানে যান তৃণমূল কংগ্রেস সাংসদ দেব। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী না হলে পাশ করানো যাবে না ঘাটাল মাস্টার প্ল্যান। বিজেপি নির্বাচনের আগে রাজ্যে এসে বড় বড় কথা বলে কিন্তু কাজের কাজ কিছুই করে না বলে তোপ দাগেন দেব অধিকারী (Dev)।

মূলত: বন্যাপরিস্থিতি খতিয়ে দেখতেই গতকাল ঘাটাল সফরে যান মুখ্যমন্ত্রী। পরিস্থিতি দেখে তিনি কলকাতা ফিরে আসেন। কথা বলেন প্রশাসনিক কর্তাদের সঙ্গে। ঘাটালে পৌঁছেই দুর্গতদের হাতে ত্রাণ তুলে দেন মুখ্যমন্ত্রী। রীতিমতো জমা জলে দাঁড়িয়ে কথা বলেন জেলাশাসকের সঙ্গে। সরেজমিনে খতিয়ে দেখলেন ঘাটালের পরিস্থিতি। দীর্ঘদিন ধরে ঘাটাল মাস্টারপ্ল্যান অনুমোদন করছে না কেন্দ্র। সেচমন্ত্রীকে মাস্টারপ্ল্যান নিয়ে দিল্লি যেতে নির্দেশ দেন মমতা। সুন্দরবন, দিঘা উপকূলকে বাঁচাতে দিল্লিতে পাঠানো হচ্ছে রিপোর্ট, জানালেন মুখ্যমন্ত্রী।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: CM Mamata Banerjee, Ghatal, PM Modi, Saayoni Ghosh