Home /News /kolkata /
পিসিশাশুড়ি মমতাকে দেখতে এসএসকেএম-এ এলেন অভিষেক-জায়া রুজিরা

পিসিশাশুড়ি মমতাকে দেখতে এসএসকেএম-এ এলেন অভিষেক-জায়া রুজিরা

মমতাকে দেখতে এসএসকেএম-এ এলেন অভিষেক-জায়া রুজিরা

মমতাকে দেখতে এসএসকেএম-এ এলেন অভিষেক-জায়া রুজিরা

আজ মমতা বন্দ্যোপাধ্যায়কে হাসপাতালে দেখতে এলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়। পিসিশাশুড়িকে দেখতে এসে চিকিৎসকদের থেকে তাঁর শরীর স্বাস্থ্যের ব্যাপারেও জিজ্ঞাসাবাদ করেন অভিষেক জায়া।

  • Share this:

    #কলকাতা: বুধবার নন্দীগ্রামে গিয়ে চোট পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে সঙ্গে তাঁকে কলকাতার এসএসকেএম- এ নিয়ে আসা হয়। মুখ্যমন্ত্রী আহত হওয়ায় উদ্বেগ ছড়ায় তৃণমূল শিবিরে। দলের বহু নেতাই দেখতে আসেন তাঁকে। আজ মমতা বন্দ্যোপাধ্যায়কে হাসপাতালে দেখতে এলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়। পিসিশাশুড়িকে দেখতে এসে চিকিৎসকদের থেকে তাঁর শরীর স্বাস্থ্যের ব্যাপারেও জিজ্ঞাসাবাদ করেন অভিষেক জায়া।

    মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখাও করেন তিনি। বেশ কিছুক্ষণ মুখ্যমন্ত্রী রুজিরার সঙ্গ কথা বলেন। সম্প্রতি কয়লা কাণ্ডের জেরে অভিষেকের বাড়িতে হানা দেয় সিবিআই। রুজিরাকে নোটিশ দিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদও করেন সিবিআই। সেই সময়েও ভাইপোর বাড়ি শান্তিনিকেতনে ছুটে গিয়েছিলেন তৃণমূল নেত্রী।

    বুধবার নন্দীগ্রামে আহত হওয়ার পরে সঙ্গে সঙ্গে মমতাকে এসএসকেএম-এ নিয়ে আসা হয়। সেই দিনও সঙ্গে সঙ্গে হাসপাতালে এসে হাজির হন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আসেন তৃণমূলের অন্যান্য নেতামন্ত্রীরাও। সেদিনই মুখ্যমন্ত্রীকে দেখতে আসেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও। সেই সময়ে হাসপাতালে তৃণমূল সমর্থকদের ভিড় তাঁকে দেখে গো ব্যাক স্লোগান তোলেন।

    পরের দিন মমতাকে দেখতে আসেন বিজেপি নেতা তথাগত রায় ও শমীক ভট্টাচার্য ও লকেট চট্টোপাধ্যায়। যদিও হাসপাতালে এলেও মমতার সঙ্গে তাঁরা দেখা করতে পারেননি। বিজেপি নেতারা জানান, মানবতার খাতিরেই তাঁরা এসেছেন মমতাকে দেখতে।

    উল্লেখ্য, বুধবার নন্দীগ্রামে পায়ে গুরুতর চোট পাওয়ার পরে মমতা দাবি করেন, ষড়যন্ত্র করেই এই কাণ্ড ঘটানো হয়েছে। চার পাঁচজন ইচ্ছে করেই গাড়ির দরজা চেপে দেন বলে তিনি দাবি করেছিলেন। অভিযোগের তির যায় বিজেপির দিকে। যদিও বিজেপি এই অভিযোগ অস্বীকার করে এবং তদন্তের দাবি করে। অন্যদিকে তৃণমূল কর্মীরা রাজ্যজুড়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন। গতকাল একটি ভিডিওর মাধ্যমে সকলকে শান্ত থাকার বার্তা দেন মুখ্যমন্ত্রী। তিনি জানান হুইল চেয়ারে করেই নির্বাচনী প্রচারের কাজ করবেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Abhishek Banerjee, Mamata Banerjee, Nandigram, Rujira Banerjee, SSKM Hospital

    পরবর্তী খবর