দেখে নিন মেগা পুজো কার্নিভালের জন্য বন্ধ রয়েছে কোন কোন রাস্তাগুলি

দেখে নিন মেগা পুজো কার্নিভালের জন্য বন্ধ রয়েছে কোন কোন রাস্তাগুলি

বৃহস্পতিবার রাত থেকেই কার্নিভালের জন্য বন্ধ রাখা হয়েছে রেড রোড। বাঁকুড়ার টেরাকোটা শিল্পের ধাঁচে তৈরি হয়েছে কার্নিভালের মূলমঞ্চ।

  • Share this:

#কলকাতা: আজ পুজো কার্নিভাল ৷ কার্নিভালের থিম ‘রাঙামাটির বাংলা’ ৷ শেষ মুহূর্তের প্রস্তুতি রেড রোডে ৷ চূড়ান্ত পর্বের প্রস্তুতি পুজো কমিটিগুলির ৷ ৭১টি পুজো অংশ নেবে কার্নিভালে ৷

বৃহস্পতিবার রাত থেকেই কার্নিভালের জন্য বন্ধ রাখা হয়েছে রেড রোড। বাঁকুড়ার টেরাকোটা শিল্পের ধাঁচে তৈরি হয়েছে কার্নিভালের মূলমঞ্চ। কার্নিভাল ঘিরে রেড রোডে নিশ্ছিদ্র নিরাপত্তা। রাত থেকেই পলাশি রোডে আসতে শুরু করেছে বিভিন্ন মণ্ডপের ট‍্যাবলো।

গতকাল রাত থেকেই বন্ধ রেড রোড। পলাশী গেট রোডে থাকবে কার্নিভালের গাড়ি। শুক্রবার দুপুর ২টো থেকে বন্ধ থাকবে খিদিরপুর রোড। আজ দুপুর থেকে বন্ধ থাকবে লাভার্স লেন, কুইন্সওয়ে, পলাশী গেট রোড, এসপ্লানেড র‍্যাম্প। কার্নিভালে যারা আসবেন তাঁরা, এজেসি বোস রোড, চৌরঙ্গি রোড, আউটরাম রোড, মেয়ো রোড ধরে রেড রোডে আসতে পারবেন।

এবারের বিসর্জন কার্নিভালের থিম রাঙামাটির বাংলা। চন্দননগরের আলোয়ে সেজেছে রেড রোড। তাতেই কন্যাশ্রী, যুবশ্রী থেকে রাজ্য সরকারের বিভিন্ন সরকারি প্রকল্প ফুটে উঠবে।

First published: 08:54:21 AM Oct 11, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर