Home /News /kolkata /
Kunal Ghosh: সারদার সুবিধাভোগী, অ্যালকেমিস্টের ব্র্যান্ড অ্যাম্বসেডর মিঠুন কেন জেলের বাইরে, প্রশ্ন কুণালের

Kunal Ghosh: সারদার সুবিধাভোগী, অ্যালকেমিস্টের ব্র্যান্ড অ্যাম্বসেডর মিঠুন কেন জেলের বাইরে, প্রশ্ন কুণালের

কুণাল ঘোষের ফাইল ছবি

কুণাল ঘোষের ফাইল ছবি

Kunal Ghosh:যে দুর্নীতির প্রশ্নে মিঠুন কটাক্ষ করেছেন তৃণমূলকে, সেই একই প্রশ্নে পাল্টা মিঠুনকে বিঁধলেন কুণালও।

  • Share this:

#কলকাতা: বুধবারই কলকাতায় বিজেপির হেস্টিংসের দফতরে বিধায়কদের সঙ্গে বৈঠক করেছেন মিঠুন চক্রবর্তী। আর সেই দিনই সাংবাদিক বৈঠক করে মিঠুনকে তীব্র আক্রমণ করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। বুধবার বিকেলে তিনি সাংবাদিক বৈঠক থেকে বলেন, "মিঠুন চক্রবর্তী আবার উদয় হয়েছেন। দিদি, ভাই, বোন নিয়ে কথা বলেছেন। ভাই-বোনের সম্পর্ক নিয়ে তিনি একটা কলঙ্ক। জেনে বুঝে তিনি ক্ষমতাচ্যুত করার চেষ্টা করলেন। বেনজির দৃষ্টান্ত তৈরি করেছেন। ভোট কত বার হবে? এই তো এক বছর আগেও ভোট হল। পরেও আবার ভোট হল।"

আরও পড়ুন: ধোপে টিকল না যুক্তি, আর্থিক বিষয়ে গ্রেফতার করতেই পারে ইডি! বিরাট রায় সুপ্রিম কোর্টের

যে দুর্নীতির প্রশ্নে মিঠুন কটাক্ষ করেছেন তৃণমূলকে, সেই একই প্রশ্নে পাল্টা মিঠুনকে বিঁধলেন কুণালও। টেনে আনলেন সারদা ও অ্যালকেমিস্ট প্রসঙ্গ। কুণালের দাবি, "সারদার সুবিধাভোগী, অ্যালকেমিস্টের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন মিঠুন চক্রবর্তী। ওঁর গ্রেফতার হওয়া উচিত। উনি জানেন কটা বিধানসভা, কজন সাংসদ৷ আসলে উনি বোঝাতে চাইছেন উনিই সব। শুভেন্দু ফেল।"

আরও পড়ুন: '৩৮ তৃণমূল বিধায়ক যোগাযোগ রাখছে, ২১ জন সরাসরি আমার সঙ্গে', পার্থ পর্বেই বিস্ফোরণ মিঠুনের

এর পরেই শুভেন্দু অধিকারীর প্রসঙ্গ তুলে ফের বিজেপি-র আভ্যন্তরীণ রাজনীতি নিয়েও আক্রমণ করেন কুণাল। বলেন, "তাহলে কি দিল্লি শুভেন্দুকে সাইড করতে মিঠুনকে আনলেন। বিরোধী দলনেতা আর অতিথি শিল্পীর দড়ি টানাটানি করছেন।" মিঠুন দাবি করেছেন, ৩৮ জন তৃণমূলের বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন, তাই নিয়ে কুণালের মন্তব্য, "উনি কাল্পনিক সংখ্যা বলছেন৷ বিজেপির অভ্যন্তরীণ গোষ্ঠীবাজীর জন্য তাXকে আনা হয়েছে। অ্যালকেমিস্টের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর বাইরে থাকে কি করে? বিজেপির বিরোধী দলনেতা থেকে শুরু করে মুখপাত্র কেউ মান্যতা দিচ্ছেন না। এটা পুরনো মিঠুন চক্রবর্তী নন৷ এই মিঠুন বাংলার মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন।"

Abir Ghosal

Published by:Uddalak B
First published:

Tags: Kunal Ghosh

পরবর্তী খবর