‘কান্নার দরকার কী! আমি চক্রান্ত করেছি প্রমাণ করতে পারবেন?’বৈশাখী প্রসঙ্গে বললেন পার্থ

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 07, 2019 10:38 PM IST
‘কান্নার দরকার কী! আমি চক্রান্ত করেছি প্রমাণ করতে পারবেন?’বৈশাখী প্রসঙ্গে বললেন পার্থ
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 07, 2019 10:38 PM IST

#কলকাতা: পার্থ চট্টোপাধ্যায় ও শিক্ষা দফতরের বিরুদ্ধে একরাশ অভিযোগ করেছিলেন বৈশাখী ও শোভন। সেই অভিযোগ সমূলে উৎখাত করলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ এনে হাউহাউ করে কেঁদে ফেলেছিলেন বৈশাখী। তার প্রত্যুত্তরে পার্থ বলেন, ‘‘হাইহাউ করে কাঁদছেন কেন, আমাকে তো বললেই হত। কেউ কোনও চক্রান্ত করেনি। সবই মিথ্যা অভিযোগ।’’

শোভন-বৈশাখীর অভিযোগের পর পাল্টা সাংবাদিক বৈঠক করে পার্থ চট্টোপাধ্যায় বলেন, শোভন এখনও দলেই রয়েছেন। তিনি দলের বিধায়ক, কাউন্সিলর। তাই তাঁকে ফেরানোর কোনও প্রশ্নই নেই। হ্যাঁ শোভনকে সক্রিয় করতে গিয়েছিলাম দলে। আর তাতে কোনও শর্তও ছিল না পার্থ বলেন, আমি সেদিন মন্ত্রী বা শিক্ষা দফতরের প্রধান হয়ে শোভনের বাড়িতে যাইনি। আমি গিয়েছিলাম পার্থদা হিসেবে। আমরা একই দলের সদস্য। সেহেতু আমাদের মধ্যে কথা থাকতেই পারে। দু’জন রাজনীতিকের মধ্যে কথা হলে তো রাজনৈতিক কথা হবেই। তা-ই হয়েছে।

গত ২৩ জুলাই পার্থবাবু শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন। প্রাক্তন মেয়রের বাড়িতে ওই বৈঠকে হাজির ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। সেখানেই শোভন চট্টোপাধ্যায়কে তৃণমূল কংগ্রেসে ফেরার অনুরোধ করা হয় বলে দাবি করেছেন বৈশাখী। আর সেই অনুরোধে শোভন চট্টোপাধ্যায় রাজি না হওয়াতেই বৈশাখীকে হেনস্থা করা হতে পারে বলেই দাবি। এর জবাবে পার্থ চট্টোপাধ্যায় বলেন, শোভন এখনও দলেই রয়েছেন। দলের বিধায়ক, কাউন্সিলার। তাঁকে ফেরানোর কোনও প্রশ্ন নেই। সক্রিয় করতে গিয়েছিলাম। আর তাতেও কোনও শর্তই ছিল না।

First published: 10:38:27 PM Aug 07, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर