Home /News /kolkata /
Rasika Jain || রসিকা জৈন হত্যা মামলায় নয়া মোড়, স্বামী ও শ্বশুরবাড়ির আবেদন খারিজ করল হাইকোর্ট

Rasika Jain || রসিকা জৈন হত্যা মামলায় নয়া মোড়, স্বামী ও শ্বশুরবাড়ির আবেদন খারিজ করল হাইকোর্ট

Rasika Jain || প্রথমে আদালতই রসিকা জৈনের মৃত্যুর ঘটনায় সিট গঠনের নির্দেশ দেয় । দময়ন্তী সেনের নেতৃত্বে সিট গঠনের নির্দেশ দেন কলকাতা হাইকোর্টের বিচারপতি শম্পা সরকার।

  • Share this:

#কলকাতা: রসিকা জৈনের মৃত্যু-তদন্তে নয়া মোড়৷ স্বামী কুশল আগরওয়ালের আবেদন খারিজ করল হাইকোর্ট৷ রসিকা মামলায় কুশলকে গ্রেফতার করেছে সিট। হাইকোর্টে খারিজ করা হয়েছে রসিকার শ্বশুরবাড়ির আবেদন। দময়ন্তী সেনের নেতৃত্বে সিট তদন্তের কাজ চালিয়ে যাবে। রায় ঘোষণা করে এমনটাই জানিয়েছে প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ।

প্রথমে আদালতই রসিকা জৈনের মৃত্যুর ঘটনায় সিট গঠনের নির্দেশ দেয় । দময়ন্তী সেনের নেতৃত্বে সিট গঠনের নির্দেশ দেন কলকাতা হাইকোর্টের বিচারপতি শম্পা সরকার। ২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি তাঁর বাড়ির নীচ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় রসিকা জৈনের দেহ। সেই মৃত্যু নিয়ে রহস্য দানা বাঁধে। কেউ দাবি করেন এটি আত্মহত্যা, কেউ বলেন হত্যা। এই ঘটনায় সরাসরি রসিকার শ্বশুরবাড়ির বিরুদ্ধে অভিযোগ করেন তাঁর পরিবারের সদস্যরা। রসিকার হত্যা করা হয়েছে বলে অভিযোগ তোলেন তাঁরা। রসিকা বিবাহসূত্রে আবদ্ধ ছিলেন আলিপুরের বিখ্যাত, অবস্থাপন্ন ব্যবসায়ীর পরিবারের ছেলে কুশল আগরওয়ালের সঙ্গে। রসিকার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, রসিকাকে মানসিক ভাবে অত্যাচার করত আগরওয়াল পরিবারের সদস্যরা। বিয়ের পর থেকে নিয়মিত অত্যাচার করতেন স্বামী কুশলও। মদ খেয়ে মত্ত হয়ে স্ত্রীকে নির্যাতন করতেন তিনি, এমনই অভিযোগ ওঠে। তার পরেই এই রহস্যমৃত্যুর ঘটনায় স্বাভাবিক ভাবে প্রশ্ন উঠতে শুরু করে।

আরও পড়ুন: 'এমন কোনও কাজ করব না যার জন্য বদনাম হবে', পার্থ-অর্পিতা কাণ্ডে সাবধানী দেব

আরও পড়ুন : উদ্ধার হওয়া প্রায় ৫০ কোটি টাকার উৎস কী? আর কোথায় টাকা? সকাল থেকে জেরা শুরু অর্পিতাকে

সেই সময়ে রসিকার আত্মহত্যায় প্ররোচনা দেওযার অভিযোগ ওঠে আগরওয়াল পরিবারের বিরুদ্ধে। সেই অভিযোগের চাপেই ফের তদন্ত শুরু করে পুলিশ। পুলিশ ফের এই বিষয়টি গলায় আদালতেও। আদালত সেই সময়ে আইপিএস দময়ন্তী সেনের নেতৃত্বে একটি সিট গঠনের নির্দেশ দেয়। ঘটনার দেড় বছর পর সেই তদন্তের ভিত্তিতেই গ্রেফতার করা হয় কুশল আগরওয়ালকে।

Published by:Rachana Majumder
First published:

Tags: Calcutta High Court

পরবর্তী খবর