Home /News /kolkata /
Jadavpur University: বিশ্ববিদ্যালয় কোয়াটার্সে ডেকে এনে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার যাদবপুরের অধ্যাপক!

Jadavpur University: বিশ্ববিদ্যালয় কোয়াটার্সে ডেকে এনে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার যাদবপুরের অধ্যাপক!

যাদবপুরে মারাত্মক অভিযোগ

যাদবপুরে মারাত্মক অভিযোগ

Jadavpur University: দু'দিন আগেই তিনি নিজে আত্মসমর্পণ করেন এবং তারপর পুলিশ তাকে গ্রেফতার করে। আপাতত ওই অধ্যাপক ৬ অগস্ট পর্যন্ত পুলিশ হেফাজতে রয়েছেন।

  • Share this:

    #কলকাতা: কোয়াটার্সে ডেকে এনে ধর্ষণের চেষ্টা এক ছাত্রীকে। এই অভিযোগ যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের এক অধ্যাপকের বিরুদ্ধে আনেন গত জুন মাসে। যাদবপুর থানায় অভিযোগ জানায় সেই ছাত্রীটি। অভিযোগের পর পর থেকেই অভিযুক্ত এই অধ্যাপক নিখোঁজ ছিলেন। জানা গেছে ওই অধ্যাপক অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করেন। কিন্তু সেই আবেদন খারিজ করে দেয় নিম্ন আদালত ও কলকাতা হাইকোর্ট। তারপর অভিযুক্তই অধ্যাপক নিজেই আত্মসমর্পণ করেন বলেই জানা গিয়েছে।

    দু'দিন আগেই তিনি নিজে আত্মসমর্পণ করেন এবং তারপর পুলিশ তাকে গ্রেফতার করে। আপাতত ওই অধ্যাপক ৬ অগস্ট পর্যন্ত পুলিশ হেফাজতে রয়েছেন। যাদবপুর থানার পুলিশ এই ঘটনার পর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যায়। কয়েকজনের সঙ্গে কথাও বলে। এই অভিযোগের পরপরই বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের তরফে ওই অধ্যাপককে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঢুকতে নিষেধ করা হয়েছে।

    আরও পড়ুন: কবে থেকে পার্থর সঙ্গে যোগাযোগ? কীভাবে ঘনিষ্ঠতা? ইডির কাছে 'সব' বললেন অর্পিতা!

    যাদবপুর থানার তদন্তের পাশাপাশি বিশ্ববিদ্যালয় ইন্টার্নাল কমপ্লেইন কমিটিও গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। পূর্ব তরফে ইতিমধ্যেই বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে দাবি রাখা হয়েছে, দ্রুত ঘটনা তদন্তের জন্য। বিশ্ববিদ্যালয়ের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে আইনের পথেই গোটা বিষয়টি চলবে।

    আরও পড়ুন: 'কেন ওঁর বিরুদ্ধে পদক্ষেপ করল না রাজ্য?' হাই কোর্টের নির্দেশে মহাচাপে অনুব্রত মণ্ডল!

    যাদবপুর বিশ্ববিদ্যালয় কোয়াটারে ডেকে এনে বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগকে ঘিরে তুমুল শোরগোল পড়ে গিয়েছে। এই অধ্যাপক বিশ্ববিদ্যালয় কোয়ার্টারে থাকেন বলেই জানা গেছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Jadavpur University, West Bengal news

    পরবর্তী খবর