শহরে পৌঁছে গেলেন বেলো রজ্জাক, লিগের শুরুর ম্যাচগুলিতে অনিশ্চিত র‍্যান্টি

শহরে পৌঁছে গেলেন বেলো রজ্জাক, লিগের শুরুর ম্যাচগুলিতে অনিশ্চিত র‍্যান্টি

কলকাতা লিগ শুরুর ম্যাচগুলিতে অনিশ্চিত র‍্যান্টি মার্টিন্স। ওপারা-র‍্যান্টি ডুয়েলেও তাই অনিশ্চয়তার কালো ছায়া।

  • Share this:

#কলকাতা: কলকাতা লিগ শুরুর ম্যাচগুলিতে অনিশ্চিত র‍্যান্টি মার্টিন্স। ওপারা-র‍্যান্টি ডুয়েলেও তাই অনিশ্চয়তার কালো ছায়া। শুক্রবার অনুশীলনে নেমে পড়লেও পুরো ম্যাচফিট না হয়ে ওপারার বিরুদ্ধে নামতে রাজি নন র‍্যান্টি মার্টিন্স। এদিকে শুক্রবারই শহরে চলে এলেন বেলো রজ্জাক।

চুলের স্টাইলে বালোতেলির ছাপ। মেজাজটাও কি তাহলে আজুরি স্ট্রাইকারের আদলে বদলে এলেন নাকি লাল-হলুদের গোলমেশিন ? লম্বা জেটল্যাগের কারণে র‍্যান্টির চোখেমুখে ক্লান্তি চুঁইয়ে পড়ছে। মাঠে এসে মেহতাব, দীপকদের সঙ্গে আড্ডা-আলাপচারিতার মাঝেই হাল্কা ওয়ার্ম-আপ আর স্ট্রেচিং। তবে ৮ অগাস্ট টালিগঞ্জ ম্যাচের আগে ম্যাচ-ফিট হওয়ার সম্ভাবনা নিয়ে নিজেই সংশয়ে র‍্যান্টি । মেরিল্যান্ডে ছুটি কাটানোর ফাঁকে শরীরে হালকা মেদের ছোঁয়া। র‍্যান্টি তবু আত্মবিশ্বাসী। সময়ের আগেই ম্যাচ ফিট হয়ে উঠবেন। ডুডুকে মিস করলেও ডং-এর সঙ্গে নতুন জুটিতে সাফল্য পাওয়ার বিষয়ে আশাবাদী র‍্যান্টি ।

শনিবার নেমে পড়বেন বেলো রজ্জাক। ডং আগেই ছিলেন। কলকাতা লিগের সপ্তাহখানেক আগে থেকেই পুরো দল হাতে পেয়ে গেলেন বিশ্বজিৎ। তবে মাঠ সমস্যা পিছু ছাড়ছে না টিম লাল-হলুদের। শুক্রবার সল্টলেকে সাই-এর মাঠ দেখে বিরক্ত লাল-হলুদ সারথী। অনুশীলন ম্যাচে এদিন সাই-এর বিরুদ্ধে গোলশূন্য আটকে গেল ইস্টবেঙ্গল।

ভারত সেরার খেতাব ঢুকেছে পাশের ক্লাবে। কলকাতা সেরার লড়াইয়ে তাই বাড়তি চাপে লাল-হলুদ। চাপে ইস্টবেঙ্গল সারথীও। হিসেবে সামান্য উনিশ-বিশ মানেই যে ঘাড়ের উপর বসে আছেন ব্রিটিশ ভদ্রলোক। আইএসএল শেষ করে ততদিনে তিনিও যে ঝাড়া হাত-পা। মর্গ্যানের ছায়া যে ঘুরে বেড়ায় লাল-হলুদ গ্যালারির আনাচে-কানাচে।

First published: 03:17:53 PM Jul 01, 2015
পুরো খবর পড়ুন
अगली ख़बर