Home /News /kolkata /

রাজাবাজার সায়েন্স কলেজে অধ্যাপক নিগ্রহ, পড়ুয়াকে বহিষ্কারের অধ্যাপকের

রাজাবাজার সায়েন্স কলেজে অধ্যাপক নিগ্রহ, পড়ুয়াকে বহিষ্কারের অধ্যাপকের

File Photo

File Photo

নিগ্রহকারী ছাত্রের কড়া শাস্তি চাইলেন অধ্যাপক। নিগৃহীত অধ্যাপকের আবেদন, ২ বছরের জন্য বহিষ্কার করা হোক অভিযুক্ত পড়ুয়াকে।

  • Share this:

    #কলকাতা: নিগ্রহকারী ছাত্রের কড়া শাস্তি চাইলেন অধ্যাপক। নিগৃহীত অধ্যাপকের আবেদন, ২ বছরের জন্য বহিষ্কার করা হোক অভিযুক্ত পড়ুয়াকে। সোমবার নিগৃহীত অধ্যাপককে বিধানসভায় ডেকে পাঠিয়েছিলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

    বিশ্ববিদ্যালয়ের মধ্যেই ছাত্রের হাতে চরম নিগ্রহের মুখে পড়তে হয়েছিল। সেই ঘটনায় অভিযুক্ত পড়ুয়ার কড়া শাস্তির দাবি অধ্যাপকের।

    রাজাবাজার সায়েন্স কলেজের অধ্যাপক নিগ্রহের ঘটনায় বেনজির অবস্থান নেয় রাজ্য। নিগৃহীত অধ্যাপক ভাস্কর দাসকে বিধানসভায় ডেকে পাঠিয়ে রূদ্ধদ্বার আলোচনা শিক্ষামন্ত্রীর। অভিযুক্ত ছাত্রের কি শাস্তি চাইছেন, তাও অধ্যাপকের কাছেই জানতে চান শিক্ষামন্ত্রী।

    রাজাবাজার সায়েন্স কলেজে অধ্যাপক নিগ্রহের খবর প্রকাশ্যে আসতেই নিগৃহীত অধ্যাপককে ফোন করে কথা বলেন শিক্ষামন্ত্রী। তখনই অভিযুক্ত গৌরব দত্ত মুস্তাফির শাস্তির আশ্বাস দিয়েছিলেন তিনি। সোমবার অধ্যাপকের সঙ্গে আলোচনা সেদিনের ঘটনা নিয়েও খোঁজ নেন শিক্ষামন্ত্রী। এধরণের ঘটনায় রাজ্য সরকার কড়া পদক্ষেপ করবে। অভিযুক্ত গৌরব দত্ত মুস্তাফিও কোনওভাবেই পার পাবে না। আশ্বাস শিক্ষামন্ত্রীর।

    শিক্ষক সমাজের কাছে রাজ্যের অবস্থান স্পষ্ট করতেই এই উদ্যোগ বলে মনে করা হচ্ছে।

    First published:

    Tags: Rajabazar, Science College

    পরবর্তী খবর