Home /News /kolkata /

আইএসএল মিটতেই অনাদরে রবীন্দ্র সরোবর, কীভাবে এখানে খেলবে বাগান ?

আইএসএল মিটতেই অনাদরে রবীন্দ্র সরোবর, কীভাবে এখানে খেলবে বাগান ?

আইএসএল মিটতেই অনাদরে সরোবর। ইটিভি নিউজ বাংলার ক্যামেরায় স্টেডিয়ামে ক্ষতবিক্ষত ছবি।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা:  আইএসএল মিটতেই অনাদরে সরোবর। স্টেডিয়ামে ঢুকতেই দেখা যাচ্ছে মাঠের ক্ষতবিক্ষত ছবি। কী ভাবে এই মাঠে আই লিগ খেলতে নামবে মোহনবাগান, ৮ তারিখের আগে তা লাখ টাকার প্রশ্ন।

    ১০ ডিসেম্বর, ২০১৬। উত্তেজনায় ডুব দিয়েছিল রবীন্দ্র সরোবর। টানটান ম্যাচে মুম্বইকে ৩-২ গোলে হারিয়ে ফাইনালের পথে এগিয়ে গিয়েছিল অ্যাটলেটিকো দি কলকাতা।

    ২৪ ডিসেম্বর, ২০১৬। রবীন্দ্র সরোবরে শুধু ভাঙা হাটের ছবি। কেমন আছে এই মাঠ, খোঁজ নিতেই হাজির হয়েছিল ইটিভি নিউজ বাংলা। কারণ, ৮ জানুয়ারি এই মাঠ থেকে আই লিগ অভিযান শুরুর কথা মোহনবাগানের। কিন্তু কী ভাবে ? উত্তর এখনও জানা নেই। সম্ভবও নয়। কারণ, আট কোটি টাকা খরচ করে এই স্টেডিয়াম সাজিয়ে ছিলেন এটিকে কর্তারা। টুর্নামেন্ট শেষ হতেই তাঁদের সম্পত্তি তাঁরা খুলে নিচ্ছেন। পরিবেশ আদালত জানিয়েছে, রাতের আলোতে আর ফুটবল হবে না। ফলে ধরে নেওয়া যেতে পারে দশই ডিসেম্বরই ফেয়ারওয়েল হয়ে গিয়েছে। কিন্তু ফেডারেশনের খাতায় বাগানের হোম এবার এই স্টেডিয়াম। তাই বেশ ফাঁপড়ে সবুজ-মেরুন কর্তারা। শুরু হয়েছে দরাদরি খেলা। একে পকেট ফাঁকা, তায় যদি আলো জ্বালিয়ে খেলতে হয়, তা-হলে প্রতিদিন খরচ চার লাখ টাকা। কোথা থেকে আসবে ? জানা নেই। তবুও চার্চিলের বিরুদ্ধে এই মাঠেই প্রথম নামতে চাইছে মোহনবাগান। সম্ভব কীনা, এখনও জানা নেই।

    First published:

    Tags: AIFF, I-League, Kolkata Stadium, Rabindra Sarobar, রবীন্দ্র সরোবর

    পরবর্তী খবর