আজ ফের চমক দিতে পারেন মমতা, নবান্ন যাবেন ব্যাটারিচালিত স্কুটিতে?

আজ ফের চমক দিতে পারেন মমতা, নবান্ন যাবেন ব্যাটারিচালিত স্কুটিতে?

আজও দেখা যেতে পারে এই অভিনব দৃশ্য।

পেট্রোপণ্যের দামবৃদ্ধির প্রতিবাদে ব্যটারিচালিত স্কুটিতে চড়েও নবান্ন যেতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ে।

  • Share this:

    #কলকাতা: পেট্রল ডিজেল সেঞ্চুরির পথে। আজ নতুন করে বেড়েছে গ্যাসের দাম। পেট্রোপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে সরব তৃণমূলের প্রতিবাদের হাল ধরতে পারেন এবার মমতা বন্দ্যোপাধ্যায়। অভিনব কায়দায় হতে পারে প্রতিবাদ। পেট্রোপণ্যের দামবৃদ্ধির প্রতিবাদে ব্যটারিচালিত স্কুটিতে চড়েও নবান্ন যেতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ে। যদিও এই ভাবে যাতায়াতে মুখ্যমন্ত্রীর সুরক্ষা নিয়ে প্রশ্ন ওঠায়, পরিকল্পনাটি বাস্তবায়ন নাও হতে পারে।

    বেশ কয়েকদিন ধরেই পেট্রোপণ্যের দামবৃদ্ধি নিয়ে পথে নেমেছে তৃণমূল। গত শনি-রবিবার বেহালা, যদুবাবুর বাজার অঞ্চল, উত্তর কলকাতায় মিছিল করেছে তৃণমূল। আজ তাদের প্রতিবাদ সমাবেশ হাজরায়। সূত্রের খবর সেই প্রতিবাদ সভা থেকেই নবান্ন যাওয়ার পথে ব্যাটারিচালিত স্কুটিতে চড়তে পারেন মমতা।

    প্রসঙ্গত দেশের বেশ কয়েকটি জায়গায় পেট্রলের দাম লিটার প্রতি ১০০টাকা ছাড়িয়েছে। বাংলাতেও পেট্রলের দাম ৯২ টাকা ছুঁইছুঁই। এই অবস্থায় পেট্রোপণ্যের দাম কমাতে উদ্যোগী হয়েছে রাজ্য। রবিবারই এক সাংবাদিক বৈঠকে রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্র জানিয়েছেন, পেট্রোপণ্যের দাম কমাতে ১ টাকা সেস কমাচ্ছে রাজ্য সরকার। কিন্তু এখানেই থামতে চায় না শাসক দল। কেন্দ্রকে চাপে ফেলতে সেস কমানোর পাশাপাশি সর্বাত্মক প্রতিবাদেই ভরসা রাখছে তৃণমূল।

    প্রসঙ্গত এ দিন দিনভর এই রাজ্যে নানা কর্মসূচি রয়েছে জেপি নাড্ডার। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়, বিভূতিভূষণ বন্দ্যোপাধ্য়ায়ের ভিটেয় পা রাখতে চলেছেন তিনি। এই অবস্থায় মমতা যদি এই অভিনব প্রতিবাদ পন্থা অনুসরণ করে মাঠে নামেন, তবে রাজ্যবাসীর নজর যে তাঁর দিকেই ঘুরে যাবে, সে বিষয়ে একরকম নিশ্চিত রাজনৈতিক মহল।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর