Aditi Munshi: দুটি দামী গাড়ি, রয়েছে ১২ লক্ষের ঋণের বোঝা! অদিতি মুন্সীর স্থাবর-অস্থাবর মোট সম্পত্তির পরিমাণ কত

Aditi Munshi: দুটি দামী গাড়ি, রয়েছে ১২ লক্ষের ঋণের বোঝা! অদিতি মুন্সীর স্থাবর-অস্থাবর মোট সম্পত্তির পরিমাণ কত

অদিতি মুন্সী

রাজারহাট গোপালপুর বিধানসভা কেন্দ্র থেকে এবার তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন জনপ্রিয় কীর্তন গায়িকা অদিতি মুন্সী (Aditi Munshi)।

  • Share this:

    #কলকাতা: তৃণমূল ও বিজেপি দুই শিবিরেই তারকা প্রার্থীর মেলা এই বিধানসভা নির্বাচনে(West Bengal Assembly Election 2021)। রাজারহাট গোপালপুর বিধানসভা কেন্দ্র থেকে এবার তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন জনপ্রিয় কীর্তন গায়িকা অদিতি মুন্সী (Aditi Munshi)। নির্বাচন কমিশনের কাছে মনোনয়ন জমা দিয়েছেন অদিতি। সেই হলফনামা থেকেই জানা যায় অদিতির সম্পত্তির পরিমাণ।

    হলফ নামা থেকে জানা যায়, ২০১৯-২০-র অর্থবর্ষে অদিতির বার্ষিক আয় ৪ লক্ষ ১৯ হাজার ৪০০ টাকা। ২০১৮ থেকে ১৯-এর অর্থবর্ষে তাঁর বার্ষিক আয় ছিল ২ লক্ষ ৭৫ হাজার ৩৬৪ টাকা। মনোনয়ন জমা দেওয়ার সময়ে অদিতির কাছে নগদ দেড় লক্ষ টাকা ছিল। অদিতির স্বামী দেবরাজ চক্রবর্তী উত্তর ২৪ পরগণা জেলা যুব সংগঠনের নেতা। তাঁর কাছে ছিল নগদ ৪৫ হাজার টাকা।

    অদিতির নামে রয়েছে দুটি বিলাসবহুল গাড়ি। তার মধ্যে একটি হল জাইলো যার দাম ১৮,৪৫,৪৫৩ টাকা। আর একটি মোটোর কার রয়েছে যআর দাম ৩২,৭৯,২২২ টাকা। তবে দেবরাজের নামে নেই কোনও গাড়ি। অদিতির কাছে রয়েছে ৩৫০ গ্রাম সোনা। সেই সোনার বাজার মূল্য ১৫ লক্ষ ৭৫ হাজার টাকা। দেবরাজের কাথে রয়েছে ১৫০ গ্রাম সোনা যার বাজার মূল্য ৬ লক্ষ ৭৫ হাজার টাকা।

    এছাড়াও ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও ফিক্স ডিপজিট মিলিয়ে অদিতির মোট অস্থাবর সম্পত্তির পরিমান ৭৫,৯২,২৬১ টাকা। অন্যদিকে দেবরাজের মোট অস্থাবর সম্পত্তির পরিমাণ ২৩,৩১,৮৪৩ টাকা। তবে অদিতি ও দেবরাজ কারও নামেই নেই কোনও জমি, বাড়ি বা ফ্ল্যাট। অদিতির নামে রয়েছে দুটি গাড়ির লোন। মোট ঋণের পরিমাণ ১২ লক্ষ ৪২ হাজার ২৮ টাকা। অদিতি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে কীর্তন নিয়ে স্নাতকোত্তর।

    Published by:Swaralipi Dasgupta
    First published: