কলকাতায় ডেঙ্গিতে মৃত্যু অন্তঃসত্ত্বার

কলকাতায় ডেঙ্গিতে মৃত্যু অন্তঃসত্ত্বার

কলকাতায় ডেঙ্গিতে মৃত্যু অন্তঃসত্ত্বার

  • Share this:

#কলকাতা: ডেঙ্গির চিকিৎসায় গাফিলতি। দক্ষিণ দমদম পুরসভায় অন্তঃসত্ত্বার মৃত্যুতে কাঠগড়ায় আরজিকর। শুক্রবার ভরতি করা হলেও কোনও চিকি‍ৎসাই করা হয়নি বলে অভিযোগ। এমনকী পরে ফেরতও পাঠিয়ে দেয় আরজিকর। বাগুইআটির নার্সিংহোমে ভরতি করানো হলে শনিবার রাতে মৃত্যু হয় অন্তঃসত্ত্বার।

দক্ষিণ দমদম পুরসভার আট নম্বর ওয়ার্ড। অন্তঃসত্ত্বা মনোমিতা দাস এই ওয়ার্ডেরই বাসিন্দা ছিলেন। কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন তিনি। শুক্রবার রক্ত পরীক্ষায় ডেঙ্গি ধরা পড়ায় মনোমিতাকে আর জি করে ভরতির সিদ্ধান্ত নেয় পরিবার।

অভিযোগ, ভর্তি নিলেও অন্তঃসত্ত্বাকে বিনা চিকিৎসায় ফেলে রাখে হাসপাতাল। এমনকী পরিবার ক্ষোভপ্রকাশ করলে রোগী ফেরত নিয়ে যেেত বলা হয়। বাগুইআটির নার্সিংহোমে ভরতি করা হলে শনিবার রাতে মারা যান মনোমিতা। আর জি করের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছে অন্তঃসত্ত্বার পরিবার।

রবিবার মৃত অন্তঃসত্ত্বার বাড়িতে যান দক্ষিণ দমদম পুরসভার চেয়ারম্যান পাচু রায়। প্রকোপ বেড়ে চললেও যথারীতি এলাকায় ডেঙ্গি রুখতে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি।

দক্ষিণ দমদম এলাকায় ডেঙ্গির লাগামছাড়া প্রকোপ। ইতিমধ্যেই বেশ কয়েকজন মারাও গিয়েছেন। তারমধ্যেই সরকাির হাসপাতাল থেকে ফেরানো রোগীর মৃত্যুতে কাঠগড়ায় প্রশাসন।

First published: 03:36:50 PM Aug 27, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर