• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • 'গণনা ভুল হলে কাজ ছাড়ব, দিলীপ ঘোষরা রাজনীতি ছাড়তে পারবেন তো?', আবার বোমা প্রশান্ত কিশোরের

'গণনা ভুল হলে কাজ ছাড়ব, দিলীপ ঘোষরা রাজনীতি ছাড়তে পারবেন তো?', আবার বোমা প্রশান্ত কিশোরের

নতুন চাল দিলেন প্রশান্ত কিশোর।

নতুন চাল দিলেন প্রশান্ত কিশোর।

বিজেপির ভোট ফল নিয়ে বিতর্কতি ট্যুইটের পরের দিনই নিউজ ১৮ বাংলায় এভাবেই নতুন চ্য়ালেঞ্জ ছুঁড়ে দিলেন প্রশান্ত কিশোর।

  • Share this:

    #কলকাতা: আমি ভুল প্রমাণিত হলে কাজ ছেড়ে দেবো। কৈলাস বিজয়বর্গীয়, বাবুল সুপ্রিয়র, দিলীপ ঘোষরা কি রাজনীতি ছাড়বেন যদি আমার কথা মিলে যায়? বিজেপির ভোট ফল নিয়ে বিতর্কতি ট্যুইটের পরের দিনই নিউজ ১৮ বাংলায় এভাবেই নতুন চ্য়ালেঞ্জ ছুঁড়ে দিলেন প্রশান্ত কিশোর।

    নিউজ ১৮ বাংলার সঙ্গে এক একান্ত কথাবার্তায় এদিন প্রশান্ত কিশোর বলেন, আমি অন রেকর্ড বলেছি আমার গণণা যদি ভুল হয় তবে আমি কাজ ছেড়ে দেবো। কিন্তু যারা আমার সমালোচনা করছেন, সেই কৈলাস বিজয়বর্গীয়, বাবুল সুপ্রিয় এবং দিলীপ ঘোষরা কি অনরেকর্ড বলতে পারবেন যে আমি ঠিক হলে ওরা রাজনীতি ছেড়ে দেবেন ?

    ঘটনার সূত্রপাত সোমবার। প্রশান্ত কিশোরের একটি ট্যুইট ঘিরে জল্রনা শুরু হয়। পেশা নিয়ে রীতিমতো পাশা খেলেন প্রশান্ত। প্রশান্ত দাবি করেন রাজ্যে বিধানসভা নির্বাচনে বিজেপি দুই অঙ্কের আসন সংখ্যা পেরোতে পারবে না৷ যার অর্থ করলে দাঁড়ায়, বিজেপি একশো আসনও পাবে না৷ শুধু তাই নয়, আত্মবিশ্বাসী পিকে-র আরও দাবি, তাঁর কথা না মিললে তিনি ট্যুইট করাই ছেড়ে দেবেন৷ প্ৰশান্ত কিশোর লিখেছিলেন, 'বিজেপি-কে সমর্থনকারী একশ্রেণির সংবাদমাধ্যম হাইপ তৈরি করলেও, বাস্তবে বাংলায় বিজেপি দুই অঙ্কের আসন পেরোতে হিমশিম খাবে!' একই সঙ্গে প্রশান্ত কিশোর উল্লেখ করেছেন, 'আমার এই ট্যুইটটি সেভ করে রাখুন৷ বিজেপি এর থেকে ভাল ফল করলে আমি ট্যুইট করাই ছেডে় দেব৷'

    এই ট্যুইটটিকে কটাক্ষ করা শুরু করে বিজেপি। কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষরা বলতে থাকেন, প্রশান্ত কিশোরকে কাজ ছাড়তে হবে। সেই তাসেরই পাল্টা তাস ফেললেন প্রশান্ত, বললেন গণনা না মিললে কাজ ছাড়তে রাজি তিনি, কিন্তু দিলীপ ঘোষরা কি পারবেন?

    বিধানসভা ভোটের আগে বিজেপি তৃণমূলকে বিঁধতে যে অস্ত্রগুলি বেছে নিয়েছে তার মধ্য়ে প্রধান অভিষেক বন্দ্যোপাধ্যায়, প্রশান্ত কিশোর। প্রশান্ত কিশোরকে নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন দলছুট কয়েকজনও। এই পরিস্থিতিতে বিজেপিকে চ্যালেঞ্জ করা পাশপাশি দলকে উদ্বুদ্ধ করা, প্ৰশান্তের অভিসন্ধিকে এভাবেই ব্য়খ্যা করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

    Published by:Arka Deb
    First published: