ছাত্র যুবদের নিয়ে বৈঠকে প্রশান্ত কিশোর, ব্যাপক রদবদলের ইঙ্গিত

ছাত্র যুবদের নিয়ে বৈঠকে প্রশান্ত কিশোর, ব্যাপক রদবদলের ইঙ্গিত
মমতা বন্দ্যোপাধ্যায় ও প্রশান্ত কিশোর

ওই বৈঠকে ২০১৯ সালে লোকসভা নির্বাচনে যে ১৮ থেকে ২৫ বছর বয়সী ভোটাররা টিএমসিকে ভোট দেয়নি তাদের কাছে টানতে বিশেষ উদ্যোগী হতে পরামর্শ দেন প্রশান্ত কিশোর।

  • Share this:

 #কলকাতা: লক্ষ্যে  ১৮ থেকে ২৫। নবীন ভোটারদের কাছে টানতে ছাত্র যুব নেতাদের নির্দেশ দিলেন ভোট কুশলী প্রশান্ত কিশোর। সোমবারই শেষ হয়েছে একদিনের ছাত্র যুব সম্মেলন।  মঙ্গলবার জেলা যুব সভাপতিদের নিয়ে বৈঠকে বসেন প্রশান্ত কিশোর। ওই বৈঠকে ২০১৯ সালে লোকসভা নির্বাচনে যে ১৮ থেকে ২৫ বছর বয়সী ভোটাররা টিএমসিকে ভোট দেয়নি তাদের কাছে টানতে বিশেষ উদ্যোগী হতে পরামর্শ  দেন প্রশান্ত কিশোর।

বৈঠকে উপস্থিত ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। ওই বৈঠকে সিদ্ধান্ত হয়,  রাজ্যের প্রতি বুথে ১৮ থেকে ৪৫ বছর বয়সী ছাত্র যুবদের নিয়ে বুথ কমিটি তৈরী করতে হবে। নানা প্রোগ্রামে আরও বেশী করে ১৮ থেকে ২৫ দের কাছে পৌঁছতে হবে। দলে যুবদের শক্ত মজবুত সংগঠন করার ওপর জোর দেন অভিষেক  বন্দ্যোপাধ্যায় । তিনি বলেন, এমন সংগঠন করুন, কেউ পছন্দ না করলেও যেন আপনাকে মানতে বাধ্য হয়। এদিনের এই হাই পাওয়ার বৈঠকে যুব সভাপতিদের মাঝেই বিশেষ আমন্ত্রিত ছিলেন ছাত্র মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য।। ছাত্র সভাপতি ত্রিনানকুর ভট্টাচার্যকে না ডেকে তুলনায় নবীন দেবাংশুকে কেন এই মিটিংয়ে ডাকা হল। তা নিয়ে চলছে ব্যাপক জল্পনা। উপস্থিত ছিলেন জয়া দত্তও। এই দুই নেতা উপস্থিত অথচ ত্রিণানকুর অনুপস্থিত । কিন্তু কেন ?  তাহলে কি নবীন ভোটারদের কাছে টানতে এবার ছাত্র সংগঠনেও নতুন মুখ আনতে চলেছে তৃণমূল নেতৃত্ব।  দেবাংশুকে পিকে-র রূদ্ধদ্বার বৈঠকে ডাকা কি তারই ইঙ্গিত চলছে জল্পনা।  সূত্রের খবর, চলতি মাসেই ছাত্র এবং যুব  সংগঠনে রাজ্য স্তর থেকে জেলা স্তরে ব্যাপক রদবদল আসতে চলেছে।।  দেবাংশু ভট্টাচার্য কি তবে আগামী ছাত্র মুখ।। আজ প্রশান্ত কিশোরের বৈঠকের পর চলছে জল্পনা ৷
SOURAV GUHA
First published: January 28, 2020, 9:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर