Home /News /kolkata /
Post Poll Violence: ভোট পরবর্তী হিংসা ঘটনায় গৌরব সরকার খুন, সিবিআইয়ের হাজিরা এড়ালেন Anubrata Mandal  

Post Poll Violence: ভোট পরবর্তী হিংসা ঘটনায় গৌরব সরকার খুন, সিবিআইয়ের হাজিরা এড়ালেন Anubrata Mandal  

Post Poll Violence: due to illness Anubrata Mandal avoided CBI hearing- Photo- File

Post Poll Violence: due to illness Anubrata Mandal avoided CBI hearing- Photo- File

Post Poll Violence: কিন্তু সিবিআই সূত্রে খবর, শুক্রবার অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) সিবিআইকে জানিয়েছেন, শারীরিক ভাবে অসুস্থতার জন্য হাজিরা দিতে পারছেন না।

  • Share this:

#কলকাতা : রাজ্যে ভোট পরবর্তী হিংসা ঘটনায়  (Post Poll Violence in Bengal) এবার অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)  সিবিআইয়ের (CBI) হাজিরা এড়ালেন। শুক্রবার বীরভূমের ডাকাবুকো তৃণমূল (TMC) নেতা অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal)৷ ভোট পরবর্তী হিংসা ঘটনায়  (Post Poll Violence)  সিবিআইয়ের (CBI) কাছে হাজিরার জন্য তলব করেছিল সিবিআই আধিকারিকরা।

কিন্তু সিবিআই সূত্রে খবর, শুক্রবার অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)  সিবিআইকে জানিয়েছেন, শারীরিক ভাবে অসুস্থতার জন্য হাজিরা দিতে পারছেন না। এমনটাই তিনি জানিয়েছেন বীরভূমে সিবিআই টিমকে। সিবিআই সূত্রে খবর, বীরভূমের (Birbhum) ইলামবাজার গৌরব সরকার খুনের ঘটনায় কিছু দিন আগে অনুব্রত মন্ডলকে নোটিস দিয়ে শুক্রবার হাজিরা জন্য তলব করে সিবিআই (CBI)। প্রসঙ্গত, ভোট রেজাল্ট বেরোনো পর ২ মে ইলামবাজারে গৌরব সরকারকে খুন করে কয়েকজন দুষ্কৃতী।

আরও পড়ুন - IPL 2022 Venue: দেশের মাটিতেই IPL 2022 আয়োজন করতে বদ্ধপরিকর BCCI, ভ্যেনু নিয়ে বড়সড় সিদ্ধান্ত

এবার সেই ঘটনায় বীরভূমের (Birbhum) তৃণমূলের (TMC) নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)  সিবিআই (CBI) তলব করে। যদিও শুক্রবার তিনি হাজিরা এড়ান শারীরিক অসুস্থতার কথা জানিয়ে।প্রসঙ্গত, গত 2রা মে বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের দিন বীরভূমে গোপালনগর গ্রামে গৌরব সরকার নামে এক বিজেপি কর্মীকে পিটিয়ে হত্যা করার অভিযোগে ওঠে। অভিযোগ, তৃণমূলের বিজয় মিছিল করে ফেরার সময় কয়েকজন প্রায় ২৪ জন চড়াও হয় গোপালনগরে গৌরব সরকারের উপর হামলা করে।

আরও পড়ুন - IPL 2022 Mega Auction: আইপিএল ২০২২ মেগা অকশনের আগে হঠাৎ কেন চেন্নাইতে ধোনি, জল্পনা জারি

তাঁর ভাই ও  কয়েকজন বন্ধুকেও বেধড়ক মারধর করা হয়। ব্যাপক মারধর ভাঙচুর করে দুষ্কৃতীরা। মৃতের পরিবারের অভিযোগ, গৌরবের ঘটনাস্থলে মৃত্যু হয়। তাঁর ভাই ও কয়েকজন বন্ধু কোনো মতে প্রাণে বাঁচানো সম্ভব হয়। সেই ঘটনায় দুষ্কৃতীদের লাঠি , স্টিক, ও ব্যাপক মারধরে মৃত্যু হয় গৌরবের। গৌরবের পরিবার খুনের ঘটনা অভিযোগে করে।

হাই কোর্টে নির্দেশে রাজ্যে ভোট পরবর্তী হিংসা (Post Poll Violence) ( খুন, ধর্ষণের )ঘটনার তদন্ত ভার হাতে নেয় সিবিআই। শুরু হয় রাজ্যে একাধিক জায়গায় তল্লাশি। একের পর এক এফআইআর, গ্রেফতার, চার্জশিট দেয় সিবিআই৷ একাধিক খুন, ধর্ষণ, মহিলাদের উপর অত্যাচারের ঘটনায় চার্জশিট দেয়। বীরভূমের গোপালনগরে গৌরব সরকারের খুনের তদন্ত হাতে নেয় সিবিআই।তদন্তে নেমে গ্রেফতার করে দিলীপ মৃধাকে। এরপর সিবিআই টিম তৃণমূলের দলীয় কার্যালয়ে গিয়ে সম্পাদককে একটি নোটিস দেয়। এবার সেই গৌরব সরকারের খুনের ঘটনায় বীরভূমের (Birbhum) তৃণমূলের (TMC) নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)  সিবিআই (CBI) তলব করে। যদিও তিনি শারীরিক অসুস্থতার কথা জানিয়ে হাজিরা এড়িয়েছেন বলে দাবি, সিবিআইয়ের আধিকারিকদের।

Arpita Hazra

Published by:Debalina Datta
First published:

Tags: Anubrata Mandal, CBI, Post Poll Violence

পরবর্তী খবর