• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • LaLiga: Barcelona vs Granada: Lionel Messi অভাবে বর্ণহীন বার্সেলোনা, হটসিটে বদলের ভাবনা ন‍্যু ক‍্যাম্পে

LaLiga: Barcelona vs Granada: Lionel Messi অভাবে বর্ণহীন বার্সেলোনা, হটসিটে বদলের ভাবনা ন‍্যু ক‍্যাম্পে

Lionel Messi's absence Barcelona draw agaisnt Granada

Lionel Messi's absence Barcelona draw agaisnt Granada

লা লিগায় গ্রানাডার বিরুদ্ধে পিছিয়ে থেকে শেষ মিনিটের গোলে হার বাচালো বার্সা। স্প‍্যানিশ মিডিয়া সূত্রে খবর, সরানো হতে পারে ম্যানেজারকে৷

  • Share this:

    #কলকাতা : মেসি নেই (Lionel Messi), বার্সালোনাও (Barcelona) ফিকে। চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের বিরুদ্ধে লজ্জার হারের পর এবার লা লিগায় কোনমতে হার এড়াল বার্সেলোনা। গ্রানাডার (Barcelona vs Granada) বিরুদ্ধে ম্যাচের শুরুতেই গোল খেয়ে পিছিয়ে পড়ে বার্সা। পেনাল্টি বক্সের মধ্যে থেকে জোরালো হেডে বল জালে জড়িয়ে দেন দুয়ার্তে। স্কোরলাইন গ্রানাডা ১, বার্সা ।

    বায়ার্ন ম্যাচের প্রথম একাদশে চারটি পরিবর্তন এনেছিলেন ম্যানেজার রোনাল্ড কোম‍্যান। ফিলিপে কুটিনহো, আলেজান্দ্রো, ইউসুফ ডেমির ও সের্গিও ডেস্ট। কিন্তু তাতেও গ্রানাডা ডিফেন্সের লকগেট খোলা যাচ্ছিল না। সের্গিও রবার্তো, মাম্ফিস ডিপে, বাসকুয়েটরা চেষ্টা করছিলেন কিন্তু বার্সার সব আক্রমণ থমকে যাচ্ছিল অ্যাটাকিং থার্ডে পৌঁছে।

    আরও পড়ুন - Weather Update: আবহাওয়া নিয়ে অশনি সংকেত IMD-র, ফের তৈরি ৩ নিম্নচাপ, ১৩ রাজ্যে প্রবল বৃষ্টি

    ন‍্যু ক‍্যাম্পে মেসির (Lionel Messi) অভাব যেন বড় বেশি করে চোখে পড়ছিল। এরইমধ্যে প্রথমার্ধে সের্গিও রবার্তোর শট ক্রসবারে লেগে ফিরে আসে। দিনের সহজ সুযোগ নষ্ট করেন ডি জং। গ্রানাডা গোলরক্ষক ম‍্যাক্সিমিয়ানোকে একা পেয়েও গোল করতে ব্যর্থ হন ডাচ তারকা।  অবশেষে ৯০ মিনিটে গাভির সেন্টারে মাথা ছুইয়ে গোল করেন উরুগুয়ান স্ট্রাইকার রোনাল্ড আরাউজো। স্কোরলাইন বার্সেলোনা ১, গ্রানাডা ১ (Barcelona vs Granada)।

    আরও পড়ুন - Susmita Dev: অসমের মেয়ে, বাংলা থেকে সাংসদ, কাজের লক্ষ্য আগামীদিনে Tripura জয়, অকপট সুস্মিতা 

    চার ম‍্যাচে আট পয়েন্ট নিয়ে লিগ টেবিলে সাত নম্বরে নেমে এল বার্সেলোনা (Barcelona vs Granada)। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের থেকে ৫ পয়েন্ট পেছনে। লা লিগায় গ্রানাডা ম্যাচ পয়েন্ট হারানোর মধ্যেই আবার নতুন করে চাপানউতোর শুরু ন‍্যু ক্যাম্পে। ম‍্যানেজারের হটসিট থেকে ডাচম্যান রোনাল্ড কোম‍্যানকে সরানোর ইঙ্গিত মিলছে ম্যানেজমেন্টের পক্ষ থেকে। প্রাক্তন ডাচ তারকা অবশ্য ন‍্যু ক‍্যাম্পে নিজের ভবিষ্যত নিয়ে কোনও মন্তব্য করতে নারাজ। বরং লা লিগার খেতাব দৌড়ে বার্সাকে ফিরিয়ে আনার ব্যাপারেই মনোনিবেশ করতে চান বলে জানিয়েছেন কোম‍্যান।

    বার্সেলোনা শিবিরের জন্য খারাপ খবর, অস্ত্রোপচারের ফলে অন্তত তিন মাসের জন্য মাঠের বাইরে মার্টিন ব্রেথওয়েট। চোট সমস্যায় ভুগছেন আগুয়েরো, ডেম্বেলে, জর্ডি আলবা, পেড্রির মত তারকারা। লিওনেল মেসির ১০ নম্বর জার্সি যাকে দেওয়া হয়েছে সেই আনসু ফাতিও ম‍্যাচফিট নন।

    PARADIP GHOSH

    Published by:Debalina Datta
    First published: