ভবানীপুরে চড়ে মৃত্যুতে অভিযুক্ত আইনজীবীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ পুলিশের

ভবানীপুরে চড়ে মৃত্যুতে অভিযুক্ত আইনজীবীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ পুলিশের
  • Share this:

#কলকাতা: প্রথমে অভিযুক্ত আইনজীবীকে খুঁজেই পাচ্ছিল না পুলিশ। তিনি আত্মসমর্পণ করার পর জামিনও পেয়ে যান। তা নিয়ে হইচই শুরু হতে শেষ পর্যন্ত তৎপর হল পুলিশ। ভবানীপুরে চড়ে মৃত্যুতে অভিযুক্ত আইনজীবী তড়িৎ সিকদারের জামিন খারিজের দাবিতে উচ্চ আদালতে যাচ্ছে পুলিশ। মঙ্গলবার সকালে নিহত রমেশ বহেলের বাড়িতেও যান ভবানীপুর থানার ওসি ও তদন্তকারী অফিসার।

তীব্র হর্নের প্রতিবাদ করায় ভবানীপুরে বৃদ্ধকে চড়। ফুটপাথে পড়ে মৃত্যু রমেশ বেহলের। বৃহস্পতিবারের ঘটনার পাঁচদিন পর অবশেষে তৎপর পুলিশ। ভবানীপুরে বৃদ্ধের মৃত্যুতে তৎপর পুলিশ৷ নিহতের বাড়িতে ভবানীপুর থানার ওসি ও তদন্তকারী অফিসার৷

স্থানীয় আইনজীবী তড়িৎ সিকদারের চড়ে বৃদ্ধের মৃত্যুর অভিযোগ ওঠে। নিহতের পরিবার অভিযোগ করে, আইনজীবী বলেই তড়িৎকে ধরছে না পুলিশ। সোমবার আইনজীবী আত্মসমর্পণ করলেও আদালতের নির্দেশে জামিন পেয়ে যান। জামিন অযোগ্য অনিচ্ছাকৃত খুনের মামলায় অভিনেতা বিক্রম ও ব্যবসায়ী পরভেজ আরসালানের জেল হয়েছিল। আইনজীবীর বিরুদ্ধে একই ধারা থাকলেও কী করে জামিন? পুলিশি তদন্ত নিয়েই প্রশ্ন তোলে পরিবার। মঙ্গলবার সকালে বৃদ্ধের বাড়িতে যান ভবানীপুর থানার ওসি ও তদন্তকারী অফিসার। পরবর্তী পদক্ষেপ কী হতে পারে, তার আইনি প্রক্রিয়াই বা কী? তা নিয়ে কথা হয় পরিবারের সদস্যদের সঙ্গে।

পুলিশ সূত্রে খবর, উচ্চ আদালতে আইনজীবী তড়িৎ সিকদারের জামিন বাতিলের আবেদন জানাবে পুলিশ৷ মঙ্গলবার ডিসি সাউথ মিরাজ খালিদ ভবানীপুর থানার পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলেন৷ নিহত বৃদ্ধের মেয়ে অভিযোগ করেন, তাঁদের হুমকি দেওয়া হচ্ছে। নিরাপত্তা সুনিশ্চিত করতে মঙ্গলবার থানায় গিয়ে আবেদন জানায় পরিবার। নিহতের বাড়ির সামনেই থাকেন অভিযুক্ত আইনজীবী। তিনি জামিনে মুক্ত হওয়ায় ভয় পাচ্ছে পরিবার। তবে লড়াই চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত থেকে সরছেন না তাঁরা।

First published: 12:40:43 PM Oct 23, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर