corona virus btn
corona virus btn
Loading

কন্টেইনমেন্ট জোনে চলছে হোটেল! পুলিশের নজরে আসতেই বন্ধ করা হল দোকান

কন্টেইনমেন্ট জোনে চলছে হোটেল! পুলিশের নজরে আসতেই বন্ধ করা হল দোকান

মঙ্গলবার দুপুরে পুলিশের নজরে এল একটি ভাতের হোটেল, তাও সেটি চলছে কন্টেইনমেন্ট জোনে।

  • Share this:

#কলকাতা: রাস্তায় পুলিশ ও গৃহবন্দী শহরবাসী, এইভাবেই চলছে লকডাউনের প্রতিটি দিন। কলকাতা পুলিশ নাকা চেকিং ছাড়াও বিশেষভাবে কড়া নজর দিয়েছে কন্টেইনমেন্ট জোনের দিকে। যদিও শহরের নাকা চেকিং এর পাশাপাশি প্রতিটি রাস্তায় নজর রাখছে কলকাতা পুলিশের কর্মীরা। বেশকিছু শর্তসাপেক্ষে ছাড় দেবার পরেই ধরপাকড়ে গতি বাড়িয়েছে পুলিশ।

প্রতিদিনই সকালে ও বিকালের দিকে এলাকায় টহল দিয়ে মূলত বিনা কারনে যারা রাস্তা বেরচ্ছেন তাদের ঘরে যেতে বাধ্য করা হচ্ছে। তারপরেও অনেকেই আড্ডা দিচ্ছে শহরের অলি-গলি থেকে বিভিন্ন রাস্তায়,  সেদিকেও টহল দিয়ে কার্যত তাড়া করতে হচ্ছে শহরবাসীর একাংশকে। বিকালের দিকে শহরের বেশকিছু চায়ের দোকানও বন্ধ করছে পুলিশ রোজই।

মঙ্গলবার দুপুরে পুলিশের নজরে এল একটি ভাতের হোটেল, তাও সেটি চলছে কন্টেইনমেন্ট জোনে। রাজ্য সরকারের তরফে বিভিন্ন ছাড় দিলেও কন্টেইনমেন্ট জোনে কোন ছাড় নেই। সেই জোনেই বেশ কিছু ক্রেতা নিয়ে চলছিল হোটেল। শহরের বিভিন্ন গলিতে এই ধরনের খবর এলেও রাজপথে ভাতের হোটেল দেখে হতবাক পুলিশ। প্রথমে সন্দেহ হলেও বোঝার উপায় ছিল না পুলিশের। বেশ কিছু সময় ধরে নজর রাখতেই দেখা যায় লোকেদের আনাগোনা।  তারপরেই পুলিশের একটি হল হানা দিয়ে হোটেলের সামনে থাকা ত্রিপল সরাতেই ফাঁস হয় গোপন রহস্য। দেখা যায় লকডাউনের নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে ক্রেতা-বিক্রেতা নিয়ে জমে উঠেছে ব্যাবসা।

হোটেলের মালিক বছর পঞ্চাশের পল্টু সাহার বিরুদ্ধে বে-আইনিভাবে হোটেল চালানোর অভিযোগ এনে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। এদিনের হঠাৎ অভিযানের পরে আরও এই ধরনের অভিযান চলবে বলে জানা গিয়েছে।

Published by: Dolon Chattopadhyay
First published: May 5, 2020, 10:08 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर