• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Flipkart Flagship Fest: চমকে দেওয়া ছাড়, সঙ্গে নো কস্ট EMI; দেখে নিন কোন স্মার্টফোন মিলছে কত কমে!

Flipkart Flagship Fest: চমকে দেওয়া ছাড়, সঙ্গে নো কস্ট EMI; দেখে নিন কোন স্মার্টফোন মিলছে কত কমে!

Flipkart Flagship Fest: চমকে দেওয়া ছাড়, সঙ্গে নো কস্ট EMI; দেখে নিন কোন স্মার্টফোন মিলছে কত কমে!

Flipkart Flagship Fest: চমকে দেওয়া ছাড়, সঙ্গে নো কস্ট EMI; দেখে নিন কোন স্মার্টফোন মিলছে কত কমে!

যেগুলো খাস বিপণন বা Flagship-এর অধীনে বিক্রি করা হচ্ছে, শুধুমাত্র সেই সব স্মার্টফোনেই এবারে ছাড় দেবে Flipkart

  • Share this:

Flipkart Flagship Fest: চলতি বছরের মার্চ মাসের শেষের দিকেই Wallmart-এর অধীনে থাকা এই ই-কমার্স প্ল্যাটফর্মে চলছিল Big Savings Day Sale। সেই পর্ব শেষ হতে না হতেই Flipkart-এ শুরু হয়েছে Flagship Fest। তবে আগের বারের চেয়ে এবারের সেলের যে সামান্য হলেও তফাত আছে, সেটা বুঝিয়ে দিচ্ছে এই Flagship শব্দটা। মানেটা সহজ- স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থাগুলো যে বিশেষ মডেল ছেড়েছে বাজারে নানা লক্ষ্য নিয়ে, যেগুলো খাস বিপণন বা Flagship-এর অধীনে বিক্রি করা হচ্ছে, শুধুমাত্র সেই সব স্মার্টফোনেই এবারে ছাড় দেবে Flipkart।

Flipkart-এর এই ছাড় নিঃসন্দেহেই প্রতিবারের মতো এবারেও ক্রেতাদের উপকারে আসবে। বাধ্যতামূলক কোনও নিয়ম না থাকলেও বেশির ভাগ সময়েই এই Flagship মডেলের দাম কিছুটা বেশি হয়ে থাকে। তার ফলে তা অনেক ক্রেতারই সাধ্যের বাইরে চলে যায়। কিন্তু ১১ এপ্রিল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত এই কয়েকদিন ধরে এই ই-কমার্স সাইটে Apple, Samsung, Vivo, Xiaomi-র মতো ডাকসাইটে ব্র্যান্ডের স্মার্টফোনে মিলবে সুবিশাল ছাড়। এই সেল চলাকালীন Flipkart একটি চুক্তি করেছে Bajaj Finserv-এর সঙ্গে। সেই মতো এই সংস্থার কার্ড ব্যবহার করে কেউ যদি কেনাকাটা করতে চান, তাহলে নো কস্ট EMI-এর সুবিধা পাবেন।

এবার দেখে নেওয়া যাক এক এক করে ঠিক কোন কোন স্মার্টফোনে কতটা ছাড় দিচ্ছে Flipkart!

১. তালিকায় সবার প্রথমে উল্লেখ করা যায় iPhone 11-এর কথা। Apple-এর স্মার্টফোন নিয়ে সবারই আগ্রহ থাকে। সেই আগ্রহ উস্কে Flipkart-এ iPhone 11-এর দাম এক ধাক্কায় পড়ে গিয়েছে। জানা গিয়েছে যে ৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম শুরু হচ্ছে ৪৮,৯৯৯ টাকা থেকে। Bajaj Finserv-এর কার্ড ব্যবহার করে কিনলে প্রতি মাসে নো কস্ট EMI-এর জন্য দিতে হবে মাত্র ৭৮৪০ টাকা।

২. Moto Razr 5G-তে ছাড় মিলছে পাক্কা ৫০ হাজার টাকা! অর্থাৎ ১,৪৯,৯৯৯ টাকার এই ফোন Flipkart Flagship Fest-এ পাওয়া যাচ্ছে স্রেফ ৯৯,৯৯৯ টাকায়। চাইলে এই ফোনটিও নো কস্ট EMI-তে কিনতে পারেন গ্রাহকরা।

৩. স্মার্টফোনের ধরাবাঁধা গত থেকে বেরিয়ে একটু অন্যরকম ডিজাইন নিয়ে লঞ্চ করেছিল দক্ষিণ কোরিয়ার স্মার্টফোন প্রস্তুকারী সংস্থার তরফে LG Wing। এবার এই সেলে তা পাওয়া যাচ্ছে মাত্র ২৯,৯৯৯ টাকায়।

৪. Flipkart-এর এই সেলে দাম পড়ে গিয়েছে Oppo Reno 5 Pro স্মার্টফোনেরও, আপাতত তা কেনা যাবে স্রেফ ৩৯,৯৯০ টাকায়।

৫. সবার শেষে Xiaomi Mi 10T স্মার্টফোনের কথাও না বললেই নয়! প্রথমে বাজারে এই ফোন লঞ্চ করা হয়েছিল ৩৪,৯৯৯ টাকায়। এখন চাইলে এটি ঘরে আনা যেতে পারে মাত্র ২৫,৪৯৯ টাকায়।

Published by:Ananya Chakraborty
First published: