Home /News /kolkata /
Police helps a cancer patient: ক্যান্সার আক্রান্তের রক্ত প্রয়োজন, খবর পেয়েই হাসপাতালে ছুটলেন দশ পুলিশকর্মী

Police helps a cancer patient: ক্যান্সার আক্রান্তের রক্ত প্রয়োজন, খবর পেয়েই হাসপাতালে ছুটলেন দশ পুলিশকর্মী

রক্তদান করছেন এক পুলিশকর্মী৷

রক্তদান করছেন এক পুলিশকর্মী৷

নিউ টাউন এনবিসিসি টাওয়ারের এক বাসিন্দা বেশ কিছুদিন ধরে ক্যান্সারে ভুগছেন। এখন তিনি একটি বেসরকারি হাসাপাতালে চিকিৎসাধীন।

  • Share this:

    #অনুপ চক্রবর্তী, নিউ টাউন: ক্যান্সার আক্রান্ত নিউ টাউনের এক বাসিন্দাকে রক্তদান করে মানবিকতার পরিচয় দিলেন নিউ টাউন ট্রাফিক গার্ডের কর্মীরা। ই এম বাইপাস লাগোয়া একটি বেসরকারি হাসপাতালে গিয়ে সোমবার রক্তদান করেন ১০ জন ট্রাফিক পুলিশ কর্মী ও সিভিক ভলান্টিয়ার।

    সূত্রের খবর, নিউ টাউন এনবিসিসি টাওয়ারের এক বাসিন্দা বেশ কিছুদিন ধরে ক্যান্সারে ভুগছেন। এখন তিনি একটি বেসরকারি হাসাপাতালে চিকিৎসাধীন। তাঁর ধারাবাহিক চিকিৎসার জন্য কয়েক বোতল রক্তের প্রয়োজন জানিয়ে একটি সামাজিক মাধ্যমে পোষ্ট করেন নিউ টাউনের আর এক বাসিন্দা।

    আরও পড়ুন: পার্থ- অর্পিতার মুখে কুলুপ! টাকা কার, উত্তর পেতে কালঘাম ছুটছে ইডি কর্তাদের

    সেই খবর দেখার পরই নিউ টাউনের ট্রাফিক ইন্সপেক্টর সুশান্ত কুমার মণ্ডল তাঁর ট্রাফিক গার্ডের দশ জন কর্মীকে ওই হাসাপাতালে পাঠান রক্তদান করার জন্য। এই ঘটনায় খুশি রোগী ও তাঁর পরিজনেরা।

    পুলিশের মানবিক মুখ এর আগেও দেখেছে শহর৷ অপরাধ দমন, রহস্যের কিনারা করার পাশাপাশি দিনভর যান শাসনের ব্যস্ততার মধ্যেও সুযোগ পেলেই মানুষের সমস্যার সমাধান করার চেষ্টা করেন আইনের রক্ষকরা৷ এবার ক্যান্সার আক্রান্তের পাশে দাঁড়িয়ে ফের একবার নিজেদের এই মানবিক রূপ তুলে ধরলেন নিউ টাউন ট্রাফিক গার্ডের কর্মীরা৷

    Published by:Debamoy Ghosh
    First published:

    Tags: Cancer, New Town, Police

    পরবর্তী খবর