Home /News /kolkata /
Betting Racket: আইপিএল ঘিরে বেটিং চক্রের রমরমা, ইডেন চত্বরে গ্রেফতার ৫

Betting Racket: আইপিএল ঘিরে বেটিং চক্রের রমরমা, ইডেন চত্বরে গ্রেফতার ৫

বিশেষ সূত্রে পুলিশ খবর পায় , মাঠ থেকেই রমরমিয়ে একটি বেটিংচক্র সক্রিয় হয়েছে

বিশেষ সূত্রে পুলিশ খবর পায় , মাঠ থেকেই রমরমিয়ে একটি বেটিংচক্র সক্রিয় হয়েছে

Betting Racket: পাঁচ অভিযুক্তের কাছ থেকে উদ্ধার সাতটি মোবাইল ফোন। ইডেন চত্বরে বেটিং! 

  • Share this:

কলকাতা : আইপিএলের হাইভোল্টেজ ম্যাচ চলাকালীন ইডেনে বসেই বেটিং চক্র চালানোর অভিযোগ। ৫ জনকে গ্রেফতার করল লালবাজারের গুন্ডাদমন শাখা। কলকাতার ইডেন গার্ডেনে যখন লখনউ বনাম বেঙ্গালুরুর আইপিএল ম্যাচ চলছে তখনই কলকাতা পুলিশের গোয়েন্দাদের কাছে খবর আসে বেটিং চক্র চলছে ইডেন গার্ডেন চত্বরে। সেই ম্যাচ চলাকালীন খোদ ইডেনের মাঠ থেকেই খবর পেয়ে কলকাতা পুলিশের তৎপরতায় শহরের বুক থেকে গ্রেফতার করা হয় পাঁচ যুবককে। এর মধ্যে তিন জনকে গ্রেফতার করা হয়েছে খোদ ইডেন গার্ডেন্স থেকে।

বুধবার রাতে শহরের বুকে ইডেনে আইপিএলের লখনউ বনাম বেঙ্গালুরুর ম্যাচ চলছিল। বিশেষ সূত্রে পুলিশ খবর পায় , মাঠ থেকেই রমরমিয়ে একটি বেটিংচক্র সক্রিয় হয়েছে। এর পর গোয়েন্দারা ইডেনের ওই জায়গায় হানা দেয়। অভিযান চালিয়ে ইডেনের এফ ওয়ান ব্লক থেকে তিন জনকে গ্রেফতার করা হয়। অভিযোগ, এফ ওয়ান ব্লকে বসে তাঁরা বেটিং করছিলেন। ঘটনাস্থলে অভিযুক্তদের কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্তদের নাম সুনীল কুমার, অনিকেত কুমার এবং ওবাদা খালিল। সেই তিন জনকে গ্রেফতার করে গোয়েন্দারা জিজ্ঞাসাবাদ শুরু করে তিন অভিযুক্তকে। সেই তিনজনের বক্তব্য থেকে আরও দু’জনের নাম উঠে আসে।

আরও পড়ুন : ছোট শহর থেকে এসে পায়ের নীচে জমি সঞ্চয়, ডায়রি জানে বিদিশার চলে যাওয়ার উত্তর?

আরও পড়ুন :চলে গেলেন বিদিশা, রয়ে গেল তাঁর পাঠানো নববর্ষের শুভেচ্ছা

অমর কুমার মাহাতো ও অজয় কুমার নামে দু’জনের সন্ধান পান গোয়েন্দারা। পুলিশ জানতে পারে এই দুই ব্যক্তি নিউ মার্কেটের একটি গেস্ট হাউসে বসে বেটিং চক্র চালাচ্ছিল৷ অভিযুক্ত তিন ব্যক্তি ম্যাচের সমস্ত আপডেট দিচ্ছিল নিউ মার্কেটে থাকা ঐ দুই ব্যক্তিকে। শহরের বুকে অভিযুক্ত এই পাঁচ জন রমরমিয়ে চালাচ্ছিল বেটিং চক্র। তাদের গ্রেফতার করা হয় ও উদ্ধার করা হয় সাতটি মোবাইল ফোন। অভিযুক্তদের পুলিশ হেফাজতে নিয়ে বেটিং চক্রের আরও বড় মাথার সন্ধান পাবে বলে মনে করছেন কলকাতা পুলিশের গোয়েন্দারা। যদিও গোয়েন্দাদের মতে এইভাবে বেটিং নতুন নয়, তবে অভিযুক্তদের কাছে মিলতে পারে আরও বড় চক্রের।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Eden Gardens, IPL

পরবর্তী খবর