Home /News /kolkata /
Bengali News| Car Robbery in Kolkata| পুজোর রাতে ড্রাইভারের থেকে গাড়ি ছিনিয়ে পগাড়পাড়! বাস্তবের বান্টিবাবলি এবার পুলিশের জালে

Bengali News| Car Robbery in Kolkata| পুজোর রাতে ড্রাইভারের থেকে গাড়ি ছিনিয়ে পগাড়পাড়! বাস্তবের বান্টিবাবলি এবার পুলিশের জালে

পুলিশের জালে কলকাতার বান্টিবাবলি।

পুলিশের জালে কলকাতার বান্টিবাবলি।

Bengali News| Car Robbery in Kolkata| বাস্তবের এই বান্টি-বাবলি খেল দেখানো শুরু করেছিল অবশ্য অনেকটা আগেই। সেপ্টেম্বরের ১২ তারিখ থেকে ২৩ তারিখের মধ্যে তিনটি পৃথক ঘটনা কলকাতা পুলিশের নজরে আসে।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: পুলিশের জালে ধরা পড়ল কলকাতার বান্টি-বাবলি। সিনেমা নয় বাস্তবেই জুটিতে লুঠত ওরা। অবশেষে খেলা সাঙ্গ হল। উত্তর কলকাতার অভিযুক্ত দম্পতি বান্টি রঞ্জিত এবং কাজল রামকে গ্রেফতার করেছে পুলিশ।

সপ্তমীর শহরে যখন আলোকচ্ছটা আর আনন্দের জোয়ার ঠিক তখনই নিখুঁত নিশানা সাজিয়েছিল এই দম্পতি। পুলিশের দাবি, সপ্তমীর দিন রাত দেড়টা নাগাদ এই  দম্পতি দমদম স্টেশন লাগোয়া চত্বরে একটি অ্যাপ ক্যাবে চড়ে। ক্যাবটি তারা নিয়েছিল অফলাইনে। ক্যব ড্রাইভারকে তারা জানায়, তারা সল্টলেক ও উত্তর কলকাতার কয়েকটি বিখ্যাত পুজো দেখতে চায়।

ড্রাইভারকে বলেকয়ে তারা সল্টলেকের এডি ব্লক পর্যন্ত নিয়ে যায়। এডি ব্লকের একটি নির্জন জায়গায় এই দম্পতি ঝাঁপিয়ে পরে বীর্য যাদব ড্রাইভার এর উপরে। তার মোবাইল কেড়ে নেওয়া হয় তাকে মারধর করে গাড়ির বাইরে ফেলে রেখে গাড়ি নিয়ে চম্পট দেয় এই বান্টি বাবলি।

আরও পড়ব- অবশেষে সময় পেলেন, মঙ্গলবার বড় সিদ্ধান্ত নিতে চলেছেন বাবুল সুপ্রিয়!

পুজোর রাতে বেশ কিছুক্ষণ লোক জেগে থাকবে সেটাই স্বাভাবিক। সরাসরি ওই আহত ড্রাইভার বির্জু যাদব স্থানীয়দের জানায়। স্থানীয়রা তাঁকে বিধাননগর (উত্তর) পুলিশ স্টেশনে নিয়ে যায়। তদন্তে নেমে পুলিশ সিসিটিভি ফুটেজ চেক করা শুরু করে।

অবশেষে বান্টিকে কাশীপুরের ঘোষপাড়া অঞ্চল থেকে গ্রেফতার করে পুলিশ। বরানগরের কালীমাতা কলোনি থেকে গ্রেফতার হয় কাজল। আপাতত তারা বিচারবিভাগীয় হেফাজতে রয়েছে।

বাস্তবের এই বান্টি-বাবলি খেল দেখানো শুরু করেছিল অবশ্য অনেকটা আগেই। সেপ্টেম্বরের ১২ তারিখ থেকে ২৩ তারিখের মধ্যে তিনটি পৃথক ঘটনা কলকাতা পুলিশের নজরে আসে। কোথাও ড্রাইভারকে মাদক খাইয়ে দেওয়া, কোথাও সরাসরি মারধর করে গাড়ি লুটপাট, একের পর এক এই ধরনের ঘটনায় সামনে আসছিল। পুলিশও তন্নতন্ন করে সিসিটিভিতে খুঁজছিল বাস্তবের বান্টি-বাবলি কে।

Published by:Arka Deb
First published: