কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

মদের বোতল ভেঙে এলোপাথাড়ি কোপ! ছিন্নভিন্ন প্রেমিকার শরীর! নিউটাউন হোটেলে গৃহবধূ খুনের কিনারা

মদের বোতল ভেঙে এলোপাথাড়ি কোপ! ছিন্নভিন্ন প্রেমিকার শরীর! নিউটাউন হোটেলে গৃহবধূ খুনের কিনারা

নিউটাউন হোটেলে গৃহবধূ খুনের ঘটনায় বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য পুলিশের হাতে। বিবাহ বহির্ভূত সম্পর্কের টানাপোড়েন। তার জেরেই নৃশংস হত্যালীলা।

  • Share this:

#কলকাতা: নিউটাউন হোটেলে গৃহবধূ খুনের ঘটনায় বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য পুলিশের হাতে। বিবাহ বহির্ভূত সম্পর্কের টানাপোড়েন। বিয়ের জন্য অমিতের উপর চাপ সৃষ্টি করার কারণেই খুন চুমকি ঘোষ!

নিউটাউনের ডিডি ব্লকে একটি হোটেলে গত ২২ ডিসেম্বর রাতে গৃহবধূর ক্ষতবিক্ষত রক্তাক্ত দেহ উদ্ধার হয়। সেই ঘটনায় অভিযুক্ত আমিত ঘোষকে জিজ্ঞাসাবাদ করে টেকনো সিটি থানার পুলিশ জানতে পারে, বিগত এক বছর আগে অমিত ঘোষের সঙ্গে বাসে যাতায়াতের সূত্রে পরিচয় হয় চুমকি ঘোষের। তারপরে ফেসবুকে দু'জনের মধ্যে গভীর সম্পর্ক গড়ে ওঠে। এরপর থেকে বিভিন্ন হোটেলে যাতায়াত শুরু হয় তাঁদের। কিন্তু কয়েকমাস আগে থেকে চুমকির উপরে ক্ষোভ বাড়তে থাকে অমিতের। কারন চুমকি বিয়ের জন্য চাপ সৃষ্টি করছিল অমিতের উপর এবং সেই রাগ ধীরে ধীরে বাড়তে থাকে। এরপরেই অমিত সিদ্ধান্ত নেয় চুমকির থেকে বাঁচতে গেলে তাঁকে  সরিয়ে দিতে হবে। সেই মতো প্ল্যানিং শুরু করে অমিত। হোটেলেই খুন করা হবে বলে সিদ্ধান্ত নেয়। সেই মতো তার পুরানো বন্ধু যার সঙ্গে বছর খানেক আগে একই হোটেলে কাজ করত তার সঙ্গে যোগাযোগ করে অমিত। সে কোন হোটেলে কাজ করছে সেই তথ্য সংগ্রহ করে খুন হওয়ার ৮ দিন আগে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্ল্যান মাফিক অমিত চুমকিকে নির্দিষ্ট হোটেলে আসতে বলে। চুমকি ঝাড়গ্রাম শ্বশুরবাড়ি থেকে সাঁতরাগাছিতে বাপের বাড়ি আসে। সেখান থেকে গত ২২ ডিসেম্বর সকালে অমিতের সঙ্গে দেখার করার উদ্দেশ্যে বাড়ি থেকে বেরোয়। অমিতের সঙ্গে দেখা করে দুপুর ১টা নাগাদ চলে আসে নিউটাউনের ডিডি ব্লকের হোটেলে। দুপুরে খাওয়া-দাওয়ার পর দু'জনের মধ্যে তুমুল অশান্তি শুরু হয়। এরপরেই মদের বোতল ভেঙে অমিত এলোপাতাড়ি কোপাতে শুরু করে চুমকিকে। মৃত্যু নিশ্চিত করতে মোবাইলের চার্জারের তার দিয়ে শ্বাসরোধ করা হয়। এরপর বিকাল চার'টে নাগাদ হোটেল থেকে পালিয়ে যায় সে। অবশেষে গতকাল ঝাড়গ্রামের নয়াগ্রাম এলাকা থেকে অমিত ঘোষকে গ্রেফতার করে টেকনো সিটি থানার পুলিশ। আজ ধৃতকে বারাসত আদালতে তোলা হয়।

Anup Chakroborty

Published by: Shubhagata Dey
First published: January 6, 2021, 11:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर