রাজ্যের পরিস্থিতি নিয়ে সোমবার প্রধানমন্ত্রীর সঙ্গে রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর বৈঠক

রাজ্যের পরিস্থিতি নিয়ে সোমবার প্রধানমন্ত্রীর সঙ্গে রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর বৈঠক
photo: News18 Bangla
  • Share this:

#কলকাতা: সন্দেশখালির ঘটনা নিয়ে তপ্ত রাজ্য রাজনীতি। এর মাঝেই আগামিকাল প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে দিল্লিতে রাজ্যপাল। বিষয় রাজ্যের সামগ্রিক পরিস্থিতি। বৈঠক নিয়ে কটাক্ষ তৃণমূলের।

লোকসভা ভোটের ফল ঘোষণার পরেও রাজ্যের বিভিন্ন অংশে বিক্ষিপ্ত রাজনৈতিক হিংসা জারি। শনিবার তৃণমূল-বিজেপি সংঘর্ষ ঘিরে রক্তাক্ত সন্দেশখালির ন্যাজাটের ভাঙিপাড়া। এই ঘটনা নিয়ে রাজ্য রাজনীতির পারদ চড়ছে। তাতে নতুন মাত্রা যোগ করল প্রধানমন্ত্রী ও রাজ্যপালের বৈঠক।

- সোমবার বিদেশ সফর থেকে ফিরে কেশরীনাথ ত্রিপাঠীর সঙ্গে বৈঠক নরেন্দ্র মোদির ৷ দুপুরে প্রধানমন্ত্রীর বাড়িতে বৈঠক হবে ৷ রাজ্যের সামগ্রিক পরিস্থিতি নিয়ে আলোচনা হবে দু’জনের ৷ সন্দেশখালির পরিস্থিতি নিয়ে কথা হতে পারে দু’জনের ৷ রাজ্যপালের সঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহেরও কথা হতে পারে ৷

রাজ্যের পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী ও রাজ্যপাল বৈঠককে তীব্র কটাক্ষ করেছে তৃণমূল। দু’দিনের বিদেশ সফর থেকে ফিরেই সোমবার পশ্চিমবঙ্গের রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর সঙ্গে বৈঠক। রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতিতে যে বৈঠক নিয়ে জোর বিতর্ক। দ্বিতীয়বার প্রধানমন্ত্রী হওয়ার পর, মোদির সঙ্গে বৈঠক করেন একাধিক রাজ্যের রাজ্যপাল। এবার সেই তালিকায় কেশরীনাথ।

First published: 06:33:17 PM Jun 09, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर