Home /News /kolkata /

Madan Mitra: মদন মিত্রের তুমুল শরীরচর্চা! হাফ প্যান্ট আর হলুদ গেঞ্জিতো বিধায়ক ফের বললেন 'ওহ লাভলি'

Madan Mitra: মদন মিত্রের তুমুল শরীরচর্চা! হাফ প্যান্ট আর হলুদ গেঞ্জিতো বিধায়ক ফের বললেন 'ওহ লাভলি'

অন্য রূপে ধরা দিলেন তৃণমূল (TMC) বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। তাকে ভিন্ন অবতারে দেখা যায় প্রায় ই।

  • Share this:

    #কলকাতা: অন্য রূপে ধরা দিলেন তৃণমূল (TMC) বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। তাকে ভিন্ন অবতারে দেখা যায় প্রায় ই। এবার কলকাতার একটি জিমে ট্রাকসুট পরে মূল শরীরচর্চা করতে দেখা গেল তাঁকে। ফেসবুক থেকে লাইভে এসে ওয়ার্ক আউট এর কিছু মুহূর্ত ফলোয়ারদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন মদন মিত্র।

    ভিডিও দেখা যাচ্ছে, পাঞ্চিং ব্যাগে বক্সিং গ্লাভস পরে মেরে চলেছেন মদন মিত্র। কাকে মারছেন? কেন মারছেন? সব প্রশ্নের তোয়াক্কা না করে। শুধু পাঞ্চিং ব্যাগে মারতে থাকেন তিনি। একের পর এক পাঞ্চ দেখে নেটিজেন মুগ্ধ। মদন মিত্রের পরনে ছিল হলুদ গেঞ্জি আর খয়েরি প্যান্ট। কলকাতার একটি জিমে ওয়র্কআউট করেন কামারহাটির বিধায়ক।

    কিছু ছবিও শেয়ার করেন নিজের ফেসবুক থেকে। ক্যাপশনে লেখেন, "কঠোর পরিশ্রম মনে ও আত্মায় বলিরেখা পড়তে দেয় না।" তৃণমূল বিধায়ককে 'ঘোষিত রাজনৈতিক শত্রু কে', জিজ্ঞাসা করা হলে তিনি চুপ করে থাকলেন। উত্তর না দিয়ে চুপ করে থাকলেন তিনি৷ তবে মুখের অভিব্যক্তিতে বুঝিয়ে দিলেন, সামনে কঠিন প্রতিপক্ষ যেই আসুক না কেন, তিনি রিংয়ের বাইরে বের করে দেবেন। পাশাপাশি তিনি জানান যে, কামারহাটি নিয়ে তাঁর অনেক স্বপ্ন। তবে সবশেষে সেই নিজের কায়দায় বক্সিং গ্লাভস খোলার আগে বলে দিলেন, ওহ লাভলি।

    Abir Ghoshal

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Madan Mitra

    পরবর্তী খবর