Home /News /kolkata /

Kolkata Crime News|| আরজি করে আয়ার মারে রোগী মৃত্যুর অভিযোগ! টালা থানার দ্বারস্থ মৃতের স্ত্রী

Kolkata Crime News|| আরজি করে আয়ার মারে রোগী মৃত্যুর অভিযোগ! টালা থানার দ্বারস্থ মৃতের স্ত্রী

আরজি করে আয়ার মারে রোগী মৃত্যুর অভিযোগ। ফাইল ছবি।

আরজি করে আয়ার মারে রোগী মৃত্যুর অভিযোগ। ফাইল ছবি।

রোগীকে মারধর ও শারীরিক নির্যাতনের অভিযোগ উঠল আরজিকর হাসপাতালে কর্মরত এক আয়ার বিরুদ্ধে। নির্যাতনের মাত্রা ছাড়ালে রোগীর মৃত্যু হয় বলে দাবি রোগীর পরিবারের।

  • Share this:

#কলকাতা: রোগীকে মারধর ও শারীরিক নির্যাতনের অভিযোগ উঠল আরজিকর হাসপাতালে কর্মরত এক আয়ার বিরুদ্ধে। নির্যাতনের মাত্রা ছাড়ালে রোগীর মৃত্যু হয় বলে দাবি রোগীর পরিবারের। ওই আয়ার বিরুদ্ধে মৃতের স্ত্রী ইতিমধ্যেই হাসপাতালের সুপার এবং টালা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

১৪ জুন পথ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন পেশায় বাগুইহাটি-উল্টোডাঙ্গা রুটে অটোচালক গোপাল দাস (৫০)। দত্তপুকুরের বাড়ি থেকে বাগুইহাটি আসার পথে বামনগাছিতে গাড়ির সঙ্গে সংঘর্ষে গুরুতর আহত হন তিনি। গুরুতর আহত অবস্থায় তাঁকে আরজি কর মেডিক্যাল অলেজ হাসপাতালে ভর্তি করা হয়। জুন থেকে মেল সার্জিক্যাল ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। মৃত গোপাল দাসের স্ত্রী পূর্ণিমা দাসের অভিযোগ, ১২ জুলাই সোমবার হঠাৎ করে তাঁর স্বামী বেড থেকে পড়ে যান। যে আয়া তাঁর রোগীর দেখাশোনা করছিল, সেই আয়া বেডে তোলার নামে তাঁকে মারধর করেন। পূর্ণিমা দাসের অভিযোগ, ২২ জুনও হাসপাতালে তাঁর স্বামীকে মারধর করে আয়ারা। প্রথম দিনকিছু না বললেও, দ্বিতীয় দিন একই ঘটনা ঘটায় ওই আয়াকে ডেকে জিজ্ঞাসা করেন তিনি। তাতেই সেই আয়া হাসপাতাল ছেড়ে চলে যায়।

মৃতের স্ত্রী জানিয়েছেন, সেদিনের ঘটনার পরে ঐ আয়াকে আর হাসপাতালে দেখা যায়নি। এরপর বুধবার সকালে অটোচালক গোপাল দাসের মৃত্যু হয়। পরিবারের অভিযোগ, মারধরের পর থেকে গোপাল দাস আরও অসুস্থ হয়ে পড়েছিলেন। তার জেরেই মৃত্যু। সমস্ত ঘটনা হাসপাতাল সুপারকে লিখিতভাবে জানিয়েছেন মৃতের স্ত্রী। পাশাপাশি টালা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে পরিবারের পক্ষ থেকে। মৃতদেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ময়না তদন্তের প্রাথমিক রিপোর্ট পাওয়ার পর বোঝা যাবে মৃত্যুর সঠিক কারণ।বৃহস্পতিবার ময়নাতদন্ত করা হবে।

AVIJIT CHANDA

Published by:Shubhagata Dey
First published:

Tags: RG Kar Hospital

পরবর্তী খবর