corona virus btn
corona virus btn
Loading

দীর্ঘ সময় বাসের অপেক্ষা, যাত্রীদের সাহায্য করল পুলিশ 

দীর্ঘ সময় বাসের অপেক্ষা, যাত্রীদের সাহায্য করল পুলিশ 

যত সিট তত যাত্রীর হিসাবে অফিস যাওয়ার বা বাড়ি ফেরার সময় সমস্যায় পড়তে হচ্ছে অফিস যাত্রীদের।

  • Share this:

#কলকাতা:অফিস যেতেই হবে, অফিস গেলেও ফিরবেন কি করে? হাজারো প্রশ্ন নিয়ে ঘন্টার পর ঘন্টা অপেক্ষায় বাস স্টপেজে। একটি বাস এলেই হুড়মুড়িয়ে যাত্রীদের  দৌড়, তাও এগিয়ে দেখবেন বাসের দরজা বন্ধ। অনেকেই বলছেন বাসের হয়রানি কম নয়। যত সিট তত যাত্রীর হিসাবে অফিস যাওয়ার বা বাড়ি ফেরার সময় সমস্যায় পড়তে হচ্ছে অফিস যাত্রীদের। বেশ কিছু দিন আগেই সন্ধ্যা ছয়টায় পার্ক স্ট্রিটের বাস স্টপেজে  বাস যাত্রীদের ভিড়।

একটি বাসের আসন সংখ্যা পূর্ণ হবার পরেও পার্ক স্ট্রীটের যাত্রী সংখ্যাটাও কম নয়। যাত্রীদের গন্তব্যস্থল বিভিন্ন হলেও বেশিভাগই যাত্রীই যাবেন যাদবপুর এলাকায়। কলকাতা পুলিশের সাউথ ট্রাফিক গার্ডের পুলিশের তরফে সেই সময় চলছিল নজরদারি। পার্ক স্ট্রীটে হাওড়াগামী একটি বাস থেকে নামিয়ে দেওয়া হয় দু’জন যাত্রীকে । যত সিট তত যাত্রীর হিসাবে সেই বাসে অধিক যাত্রী থাকায় ট্রাফিক পুলিশের তরফে নামিয়ে দেওয়া হয় দু’জনকেই। উল্টোদিকের বাস স্টপেজ থেকে যাত্রীদের বারবার প্রশ্ন বাস কখন আসবে? বেশ কিছু সময় এই প্রশ্নের উত্তর দেওয়ার পরে কলকাতা ট্রাফিক পুলিশের সাউথ গার্ডের তরফে ব্যাবস্থা করে দেওয়া হল বাসের।

ধর্মতলা থেকে  ব্যাবস্থা করে কিছু সময়ের মধ্যে আনা হল সরকারি একটি বাস। সেই বাসের সিটে কোন যাত্রী না থাকায় ট্রাফিক পুলিশের উদ্যোগে সামাজিক দুরত্ব মেনে মাস্ক মুখে সবাই উঠে পড়লেন বাসে। হরিপদ ঘোষ নামে এক বাস যাত্রী জানালেন, প্রায় এক ঘণ্টা অপেক্ষা করে বাস পেলাম। পুলিশকে বলতেই বাস যোগাড় হল, যাব যাদবপুর।  একই কথা সোমন নাগের মুখে। জানালেন রোজই সমস্যা, রবিবার তবু বাস পাওয়া গেল ট্রাফিক পুলিশের জন্য।

Published by: Dolon Chattopadhyay
First published: June 21, 2020, 7:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर