Home /News /kolkata /
Partha Chatterjee Arpita Mukherjee Update: পার্থ-অর্পিতা তদন্তে এবার 'জামাই'-যোগ! ইডির নজরে পার্থ চট্টোপাধ্যায়ের জামাই অভিজিৎ ভট্টাচার্য

Partha Chatterjee Arpita Mukherjee Update: পার্থ-অর্পিতা তদন্তে এবার 'জামাই'-যোগ! ইডির নজরে পার্থ চট্টোপাধ্যায়ের জামাই অভিজিৎ ভট্টাচার্য

পার্থ চট্টোপাধ্যায়ের জামাইয়ের ভূমিকা নিয়ে প্রশ্ন!

পার্থ চট্টোপাধ্যায়ের জামাইয়ের ভূমিকা নিয়ে প্রশ্ন!

Partha Chatterjee Arpita Mukherjee Update: মঙ্গলবার সকালেই ফের সল্টলেকের ই ডি দফতর থেকে ই ডি আধিকারিকদের চারটি দল রেড করতে বেরিয়ে পরে। এরইমধ্যে ইডির নজরে পার্থ চট্টোপাধ্যায়ের জামাই অভিজিৎ ভট্টাচার্য।

  • Share this:

    #কলকাতা : এসএসসি তদন্তে বিপুল টাকার উৎস নিয়ে এখনও ধোঁয়াশায় ইডির কেন্দ্রীয় তদন্তকারী দলের গোয়েন্দারা। রাতভোর জিজ্ঞাসাবাদ চলে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের। কিন্তু টাকা নিয়ে এখনও কোনও সদুত্তর দেননি কেউই। এরইমধ্যে ইডির নজরে পার্থ চট্টোপাধ্যায়ের জামাই অভিজিৎ ভট্টাচার্য (Partha Chatterjee Arpita Mukherjee Update)।

    একদিকে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) সংবাদ মাধ্যমে যাই বলুন না কেন ইডির সামনে দিয়েছেন মুখে কুলুপ, অন্যদিকে অর্পিতাও এদিন দাবি করেছেন টাকার অস্তিত্ব নিয়ে কোনওরকম কিছুই জানতেন না বলে। এরইমধ্যে তদন্তে উঠে এসেছে পার্থ চট্টোপাধ্যায়ের জামাই অভিজিৎ ভট্টাচার্যের নাম (Partha Chatterjee Arpita Mukherjee Update)। প্রশ্ন উঠছে কী যোগ তাঁর এই টাকার সঙ্গে। তদন্তে আরও কিছু তথ্য উঠে এসেছে পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ চালিয়ে। এমনটাই খবর ইডি সূত্রে।

    এরইমধ্যে মঙ্গলবার সকালেই ফের সল্টলেকের ই ডি দফতর থেকে ই ডি আধিকারিকদের চারটি দল রেড করতে বেরিয়ে পরে। ইডির নজরে এবার পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) জামাই অভিজিৎ ভট্টাচার্য। তিনি বর্তমানে আমেরিকায় থাকেন। ইডি সূত্রে খবর পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদে বেশ কিছু তথ্য মিলেছে। তদন্তকারীদের জিজ্ঞাসাবাদে উঠে এসেছে একটি ডায়েরি প্রসঙ্গ। পার্থ চট্টোপাধ্যায়ের জামাই ও সেই ডায়েরির হাতের লেখা এখন ইডির নজরে। ডায়েরির হাতের লেখা কার তা নিয়ে উঠেছে প্রশ্ন।

    অনুপ চক্রবর্তী

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee, SSC

    পরবর্তী খবর