Home /News /kolkata /
Partha Chatterjee: ভোরে ঘুম ভাঙার পর গ্রিন টি খেলেন পার্থ, আজ আবার পার্থ-অর্পিতার রুটিন মেডিক্যাল চেক আপ

Partha Chatterjee: ভোরে ঘুম ভাঙার পর গ্রিন টি খেলেন পার্থ, আজ আবার পার্থ-অর্পিতার রুটিন মেডিক্যাল চেক আপ

পার্থ, অর্পিতার বয়ানের মধ্যে আকাশ-পাতাল ফারাক

পার্থ, অর্পিতার বয়ানের মধ্যে আকাশ-পাতাল ফারাক

Partha Chatterjee: একে একে বিপুল পরিমাণে টাকা ও সম্পত্তি উদ্ধারের ঘটনায় হতবাক ইডি আধিকারিকেরা । অন্যদিকে ইডি সূত্রের খবর পার্থ চট্টোপাধ্যায় কোনও ভাবে তদন্তে সাহায্য করছেন না ।

  • Share this:

কলকাতা : মঙ্গলবার সকাল থেকেই ইডি অফিসে পার্থ ও অর্পিতাকে নিয়ে তৎপরতা শুরু হয়ে গিয়েছে।  প্রতিদিনের মতো মঙ্গলবারও ভোর ৫:৩০ মিনিট নাগাদ ঘুম থেকে ওঠেন পার্থ। সকাল সাড়ে ছটায় তিনি গ্রিন টি খেয়েছেন বলে জানা গিয়েছে । সোমবার রাতের আগে পর্যন্ত টানা জিজ্ঞাসাবাদ করা হযেছে পার্থকে।

অর্পিতা সোমবারের জেরাতেও দাবি করেছেন,  ওই বিপুল টাকা তাঁর নয়। তাহলে টাকা কার ? এ নিয়ে দফায় দফায় ম্যারাথন জেরা করা হয় পার্থকে। পার্থ এখনও বলে চলেছেন, টাকা উদ্ধারের কথা তিনি শুনেছেন । কিন্তু ও টাকা তাঁর নয় । পার্থ, অর্পিতার বয়ানের মধ্যে আকাশ-পাতাল ফারাক, এই মুহুর্তে আবার দুজনকে মুখোমুখি বসিয়ে জেরা করে খুব একটা লাভ নেই বলে মনে করছেন ইডি আধিকারিকরা ।

একে একে বিপুল পরিমাণে টাকা ও সম্পত্তি উদ্ধারের ঘটনায় হতবাক ইডি আধিকারিকেরা । অন্যদিকে ইডি সূত্রের খবর পার্থ চট্টোপাধ্যায় কোনও ভাবে তদন্তে সাহায্য করছেন না । এ ছাড়াও তিনি যে বলেছিলেন,'ষড়যন্ত্রের শিকার', সেই বিষয়ে আর কারওর নাম সামনে আনছেন না পার্থ।

আরও পড়ুন :  পার্থ- অর্পিতার মুখে কুলুপ! টাকা কার, উত্তর পেতে কালঘাম ছুটছে ইডি কর্তার

প্রশ্ন উঠছে, কাউকে কি বাঁচাতে চাইছেন বা আড়াল করতে চাইছেন তিনি ? মোটের উপর, টাকা উদ্ধার থেকে আরম্ভ করে সম্পত্তির হদিশ ছাড়া, তদন্তে আর বেশি কিছু এগোতে পারেনি ইডি ।   আপাতত গোটা জেরা পর্বের ভিডিও রেকর্ডিংয়ের পাশাপাশি জেরায় দেওয়া দুজনের বয়ান লিপিবদ্ধ করছে ইডি ।

আরও পড়ুন :  জেলায় তৃণমূলের সাংগঠনিক রদবদলে কি মুক্ত হল পার্থ ছায়া? 

মঙ্গলবার রুটিন মেডিক্যাল চেক আপের পর বিকেলের দিকে ফের দুজনকে আলাদা করে একপ্রস্থ জেরার সম্ভাবনা । বুধবার আদালতে ফের তোলা হবে দুজনকে । তার আগে আরও কিছু তথ্য হাতে পেতে চাইছে ইডি । অর্পিতার জিজ্ঞাসাবাদের পর বেশ কিছু ডিজিটাল তথ্য গোয়েন্দাদের হাতে এসেছে । সেগুলির যাচাইপর্ব চলছে । ইডি-র সাইবার সেল বুধবার সিডি আকারে সেটি আদালতে প্রমাণ হিসেবে পেশ করতে পারে বলে সূত্রের খবর।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Arpita Mukherjee, Partha Chatterjee

পরবর্তী খবর