corona virus btn
corona virus btn
Loading

বেয়াদপ ছেলের হাতের মার সহ্য করতে না পেরে গঙ্গায় ডুবে আত্মহত্যার চেষ্টা বাবা-মায়ের

বেয়াদপ ছেলের হাতের মার সহ্য করতে না পেরে গঙ্গায় ডুবে আত্মহত্যার চেষ্টা বাবা-মায়ের
Representative Image

এলাকাবাসীর অভিযোগ বিপুল দাস প্রায়শই বাবা মাকে মারধর করে।রবিবার সকালেও তার অন্যথা হয়নি। এরপর বাবা মা অত্যাচার সহ্য করতে না পেরে গঙ্গায় আত্মহত্যার উদ্দেশ্য রওনা দেন।

  • Share this:

#শ্যামনগর: ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বৃদ্ধ মাতা পিতার গঙ্গায় আত্মহত্যার চেষ্টা। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে পুলিশের সাহায্যে বাড়ি ফিরয়ে ।জগদ্দল থানার শ্যামনগর নোনাবাবা ঘাটের ঘটনা।বৃদ্ধ বিশ্বনাথ দাস ও সবিতা দাস শ্যামনগর পীড়তলার বাসিন্দা।

দম্পতির এক ছেলে এক মেয়ে।মেয়ের বিয়ে হয়ে গিয়েছে শেওড়াফুলিতে। বেসরকারি জুট মিলের অবসর প্রাপ্ত শ্রমিক। সামান্য পেনশন পান।  আজ সকালে ছেলে বিপুল দাস কাঠ মিস্ত্রির কাজ করেন। এলাকাবাসীর  অভিযোগ বিপুল দাস প্রায়শই বাবা মাকে মারধর করে।রবিবার সকালেও তার অন্যথা হয়নি। এরপর বাবা মা অত্যাচার সহ্য করতে না পেরে গঙ্গায়   আত্মহত্যার উদ্দেশ্য রওনা দেন।

গঙ্গার পাড়ে থাকা লোকজন তাদের গঙ্গায় নামতে দেখে সন্দেহজনক মনে হয়। তারা তাদের উদ্ধার করে জিজ্ঞাসাবাদ করায় তারা প্রথমে বলতে না চাইলেও পরে কান্নায় ভেঙে পরে বিষয়টি জানান। এরপর জগদ্দল থানায় খবর দেওয়া হয়। ওসি  দেবর্ষি সিনহা সুমিত সাহা নামে এক সাব ইন্সপেক্টরকে পাঠান। তিনি নির্দেশ দেন আইন অনুযায়ী  ব্যবস্থা নিতে।কিন্তু পুলিশের কাছে ছেলের বিরুদ্ধে  আইনি করতে অসহায় বাবা মা গররাজি হন।এরপর পুলিশ তার বাড়িতে গিয়ে তার ছেলেকে বুঝিয়ে বাবা মাকে বাড়িতে ঢুকিয়ে চলে যান। পুলিশের তরফে তাদের কাছে এবং প্রতিবেশীদের ফোন নাম্বার দিয়ে, তাদেরকে কোনও সমস্যা হলে জানানোর জন্য আবেদন জানিয়ে যান।

Arun Ghosh

Published by: Elina Datta
First published: September 14, 2020, 1:41 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर