কলকাতার বুকে সপ্তম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ ! গ্রেফতার চার

কলকাতার বুকে সপ্তম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ ! গ্রেফতার চার
photo source collected

তাকে প্রথমে জোর করে মদ খাওয়ানো হয়। তাতে জ্ঞান হারায় সে।

  • Share this:

#কলকাতা: কলকাতায় ফের গণধর্ষণের অভিযোগ। নাবালিকাকে গণর্ধষণের অভিযোগে গ্রেফতার চার। ধৃতদের নাম অমরজিৎ চৌপাল, মনোজ শর্মা, বিকাশ মল্লিক এবং ঋত্ত্বিক রাম।শুক্রবার পর্ণশ্রী থানায় নাবালিকার অভিযোগের ভিত্তিতেই এই চারজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের বয়স কুড়ি থেকে পঁচিশের মধ্যে।

বন্ধুর সঙ্গে দেখা করতে যাবে বলে বৃহস্পতিবার বাড়ি থেকে বেরিয়েছিল বেহালা পর্ণশ্রী এলাকার  সপ্তম শ্রেণির পড়ুয়া। রাত পর্যন্ত বাড়ি ফেরে না ওই নাবালিকা। রাতেই পর্ণশ্রী থানায় নিখোঁজের ডায়রি করে পরিবার। এর পর শুক্রবার সকালে বাড়ি ফেরে ওই নাবালিকা। দুপুরে পর্ণশ্রী থানায় গণধর্ষণের অভিযোগ দায়ের করে। নাবালিকার অভিযোগ, ভ্যালেন্টাইন্স ডে এর আগে রোজ ডে উপলক্ষে প্রেমিকের সঙ্গে খিদিরপুর এর ভূকৈলাশ রোডের একটি ফ্ল্যাটে যায় সে।  তাকে প্রথমে জোর করে মদ খাওয়ানো হয়। তাতে জ্ঞান হারায় সে। পুলিশের কাছে দাবি, শুক্রবার সকালে সে বুঝতে পারে তাকে ধর্ষণ করা হয়েছে।

নাবালিকার অভিযোগের ভিত্তিতে পকসো আইনে মামলা রুজু করা হয় অভিযুক্তদের বিরুদ্ধে। দুপুরের মধ্যেই পর্ণশ্রী, একবালপুর এবং দক্ষিণ বন্দর, তিন থানা মিলে ধৃতদের ধরতে অভিযান চালায় পুলিশ। গ্রেফতার হয় চার অভিযুক্ত। এরমধ্যে অমরজিৎ এবং মনোজ পর্ণশ্রীর বাসিন্দা। ধৃত বিকাশ একবালপুরের ময়ূর ভঞ্জ রোডের বাসিন্দা।বিবাহিত বিকাশ,একটি ছোট বাচ্চাও আছে তার। বিকাশেরই আত্মীয় ঋত্ত্বিক রাম,ঝাড়খণ্ডের বাসিন্দা।সে বিকাশের বাড়িতেই এক বিয়ের অনুষ্ঠানে আসে।

পুলিশ এই ঘটনায় এদের আরো এক বন্ধুর দিকে নজর রেখেছে।যদিও ছেলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে বিকাশের বাবা রাম মল্লিক জানান,তার ছেলে নির্দোষ,বিকাশ খুব ভালো ছেলে। যদিও পুলিশের দাবি,গোটা ঘটনার মাস্টার মাইন্ড এই বিকাশ। প্রথমে বিকাশকেই জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়ে জেরা করার পরই বাকিদের গ্রেফতার করা হয়।

AVIJIT CHANDA 

First published: February 7, 2020, 10:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर