Home /News /kolkata /
Molestation In Local Train: দমদমে লোকাল ট্রেনে শ্লীলতাহানির ঘটনায় এক ব্যক্তি আটক !

Molestation In Local Train: দমদমে লোকাল ট্রেনে শ্লীলতাহানির ঘটনায় এক ব্যক্তি আটক !

photo source Facebook

photo source Facebook

Molestation In Local Train: ফেসবুক লাইভ করে অভিযুক্তকে চিনিয়ে দিয়েছিলেন মহিলা ! এবার সেই সূত্র ধরেই সিসিটিভি ফুটেজ দেখে আটক করা হল এক ব্যক্তিকে।

  • Share this:

    #দমদম: লোকাল ট্রেনে ফের শ্লীলতাহানির (Molestation In Local Train) ঘটনায় আজ চাঞ্চল্য ছড়ায়। জানা যায়, শান্তিপুর থেকে শিয়ালদা যাওয়ার ট্রেনে দমদম স্টেশনের আগে চলন্ত ট্রেনে শ্লীলতাহানির অভিযোগ করেন এক মহিলা। ঘটনার সময় ফেসবুক লাইভ করেন ওই মহিলা। ফেসবুক লাইভে ধরা পড়ে অভিযুক্তর ছবি। ওই মহিলা এর পর লিখিত ভাবে অভিযোগ জানিয়েছেন শিয়ালদা জিআরপিতে(Molestation In Local Train)। এর পরেই সিসিটিভি ফুটেজ এবং ফেসবুক লাইভে সনাক্ত করা অভিযুক্তকে দেখে এক ব্যক্তিকে আটক করা হয় দমদমে।

    ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে গ্রেফতার করা হবে ওই ব্যক্তিকে। প্রসঙ্গত বেশ কয়েকদিন ধরেই লোকাল ট্রেনে নানা রকম ঘটনা সামনে আসছে। মহিলা কামরায় একা পেয়ে শ্লীলতাহানির(Molestation In Local Train) ঘটনা আগেও ঘটেছে। তবে এদিনের গটনা রীতিমতো ভয় ধরিয়ে দেয়।

    জানা যায়, বেহালার এই মহিলা (২৪ বয়েস) গতকাল ট্যাটু করবার জন্য শিয়ালদা থেকে ট্রেন(Molestation In Local Train) ধরে ফুলিয়া যান। সন্ধ্যা সাড়ে ছয়টার মধ্যে তাঁর কাজ শেষ হয়ে যাওয়ার পরে আবার ডাউন শিয়ালদা লোকাল ট্রেন ধরেন। সন্ধ্যেবেলায় ট্রেনের মহিলা কম্পার্টমেন্টে তিনি ওঠেন। ক্লান্ত থাকার জন্য ট্রেনের মধ্যেই তিনি ঘুমিয়ে পড়ে। ঘুম ভাঙ্গে ভয়ঙ্কর অভিজ্ঞতা দিয়ে ,হঠাৎ তার মনে হয় তার গায়ে কেউ একজন হাত দিচ্ছে। ঘুম ভেঙে তাকিয়ে দেখেন সামনে একজন ব্যক্তি এবং লেডিস কামরায় আর কোন মহিলা নেই।

     আরও পড়ুন: লোকাল ট্রেনে মহিলার শরীরে হাত ! শ্লীলতাহানির ঘটনা ফেসবুকে লাইভ করে দিলেন যুবতী! তারপর...

    তাঁর গায়ে হাত দিতে থাকে ওই ব্যাক্তি। বাধা দিতে গেলে মহিলাকে(Molestation In Local Train) মারধর করে ওই ব্যক্তি এমনই অভিযোগ মহিলার। তারপর মহিলার কাছ থেকে টাকা চায়। গলায় সোনার চেন আছে কিনা মহিলার গলায় হাত দিয়ে দেখে এই ব্যক্তি ।মহিলা ভয় পেয়ে যায় কারণ তিনি প্রতিদিন যাতায়াত করেন না। কিভাবে সাহায্য চাইবে সেটাও তার মাথায় আসছিল না। সেই সময় তারপর মাথায় বুদ্ধি আসে ফেসবুক লাইভ করলে হয়ত অভিযুক্তকে চিহ্নিতকরণ করা যাবে ।আর যদি কোন সাহায্য পাওয়া যায়।

     আরও পড়ুন: ক্যামেরার চলছিল ! সত্যিই কি খেয়াল নেই ! একের পর এক পোশাক বদলে ভাইরাল সারা আলি খান

    তবে এতেও ভয় পায় না ওই অভিযুক্ত ব্যক্তি। সে এগিয়ে এসে মোবাইল ফেলে দেওয়ার চেষ্টা পযর্ন্ত করে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। তবে বসে থাকেনি পুলিশও। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এক সন্দেহভাজন ব্যক্তিকে আটক করা হয়েছে ইতিমধ্যেই।

    Anup Chakraborty

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: DumDum, Local Train

    পরবর্তী খবর