corona virus btn
corona virus btn
Loading

শিশু পাচারকাণ্ডে ধৃত আরও ১ চিকিৎসক

শিশু পাচারকাণ্ডে ধৃত আরও ১ চিকিৎসক

শিশু পাচারকাণ্ডে সামনে এল আরও চাঞ্চল্যকর তথ্য ৷ ধৃত আরও ১ চিকিৎসক ৷ সন্তোষ সামন্তর পর এবার ধৃত দিলীপ ঘোষ ৷

  • Share this:

#কলকাতা: শিশু পাচারকাণ্ডে সামনে এল আরও চাঞ্চল্যকর তথ্য ৷ ধৃত আরও ১ চিকিৎসক ৷ সন্তোষ সামন্তর পর এবার ধৃত দিলীপ ঘোষ ৷ চক্রে জড়িত সকলের মধ্যে কেবল এই দুজনই MBBS ডাক্তার ৷ বাকিরা সকলেই হাতুড়ে চিকিৎসক ৷ জানা গিয়েছে, গত ২২ বছর ধরে শ্রীকৃষ্ণ নার্সিংহোমের সঙ্গে যুক্ত ছিলেন দিলীপ ৷ শিশু পাচারে স্বক্রিয় ভূমিকায় ছিলেন তিনি ৷ বাদুড়িয়াকাণ্ডে ধৃত পার্থ চট্টোপাধ্যায়ের বয়ানেই ধৃত দিলীপ ঘোষ ৷ দুজনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হয় তাদের ৷ দিলীপের বয়ানে বিস্তর অসঙ্গতি মেলাতেই গ্রেফতার করা হয়েছে তাকে ৷ নজরে কলকাতার আরও এক চিকিৎসক ৷ শিশু পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে কলেজ স্ট্রিটের শ্রীকৃষ্ণ নার্সিংহোমের কর্ণধার পার্থ চট্যোপাধ্যায় ও তাঁর পূত্রবধূ পারমিতা চট্টোপাধ্যায়কে।

বাদুড়িয়া শিশু পাচারকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য। স্বামী-স্ত্রী সেজে সদ্যোজাত শিশুদের পাচার করা হত। সিআইডি হেফাজতে থাকা ধৃতদের জেরা করে এই তথ্য উঠে এসেছে। জিজ্ঞাসাবাদে আরও তিন আরকাঠির খোঁজ মিলেছে। রাজা, বাপী ও অতিক্রম ব্যাপারি নামে তিন জনের খোঁজ মিলেছে। তাঁর মূলত ভিনরাজ্য থেকে শিশু পাচারের বরাত আনত। এমনকী নকল দম্পতি সাজিয়ে শিশু পাচারের বিষয়টিও তাদের মাধ্যমেই করা হত।

মূলত ফুটপাত বাসীদের সন্তনদেরই পাচার করা হত। এখনও পর্যন্ত অন্তত ৭০-৮০টি শিশু পাচার করা হয়েছে বলে পুলিশ জেরায় জানতে পেরেছে। ঘটনায় কয়েকজন মহিলা জড়িত। তাঁদের খোঁজ শুরু হয়েছে। ২ চিকিৎসকেরও খোঁজ করছেন সিআইডির অফিসাররা। নার্সিংহোমের দেওয়া বার্থ ও ডেথ সার্টিফিকেটগুলো আসল না নকল তা খতিয়ে দেখছে পুলিশ। এদিনই মধ্যস্ততাকারী এনজিওতে হানা দেয়ে সিআইডি। এনজিওটিকে সিল করে দেওয়া হয়।

First published: November 30, 2016, 11:38 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर