corona virus btn
corona virus btn
Loading

মা উড়ালপুলে ফের চিনা মাঞ্জা সুতো গলায় আটকে জখম, রুজু হল মামলা

মা উড়ালপুলে ফের চিনা মাঞ্জা সুতো গলায় আটকে জখম, রুজু হল মামলা
  • Share this:

SUJOY PAL

#কলকাতা: ফের একই ঘটনার পুনরাবৃত্তি। মা উড়ালপুলে চিনা মাঞ্জা সুতো গলায় আটকে জখম এক ব্যক্তি। সোমবার বিকেলে মা উড়ালপুলের উপরে এই ঘটনাটি ঘটে। এই ঘটনায় গুরুতর জখম অবস্থায় এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন অশোক চক্রবর্তী। শেক্সপিয়ার সরণি থানায় মামলা রুজু হয়েছে। যদিও এখনও পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

পুলিশ সূত্রে খবর, সোমবার বিকেল পাঁচটা নাগাদ নিজের মোটর বাইকে করে আলিপুরে নিজের বাড়িতে ফিরছিলেন অশোক বাবু। মা উড়ালপুলের উপর এজেসি বোস রোড কানেক্টরের কিছুটা আগে আচমকাই তার গলায় জড়িয়ে যায় ঘুড়ির চিনা মাঞ্জা সুতো। সরু সুতোর ধারে তার গলায় গভীর ক্ষত সৃষ্টি হয়। শুরু হয় ব্যাপক রক্তক্ষরণ। তার জেরে উড়ালপুলের উপরেই লুটিয়ে পড়েন তিনি।

এরপর ঘটনার খবর যায় পুলিশের কাছে। পুলিশ এসে দ্রুত অশোক বাবুকে সেখান থেকে উদ্ধার করেন এবং চিকিৎসার জন্য এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁর আঘাত যেমন গভীর, তার পাশাপাশি শরীর থেকে ব্যাপক রক্তক্ষরণ হয়েছে।

শেক্সপিয়ার সরণি থানার পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। কিন্তু এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

যদিও চিনা মাঞ্জা সুতোয় মা উড়ালপুলে দুর্ঘটনা এই প্রথম নয়। এর আগেও একাধিকবার একই ঘটনা ঘটেছে। বেশিরভাগ ক্ষেত্রেই মোটরবাইক আরোহীরা এই ঘটনার শিকার হন। অভিযোগ, এরকম ঘটনার পর পুলিশ সাময়িক তৎপর হলেও পরবর্তীতে আর কোনও পদক্ষেপ পুলিশের তরফে করা হয় না। এর আগে মা উড়ালপুল সংলগ্ন অঞ্চলে ঘুড়ি ওড়ানো বন্ধের জন্য পুলিশের তরফে বেশ কিছুদিন প্রচার করা হয়েছিল ধরে চলেছিল। কিন্তু তারপর ফের উড়ালপুল সংলগ্ন এলাকায় একাধিক বাড়ির ছাদ থেকেই ঘুড়ি ওড়াতে দেখা যায় এবং সেই ঘুড়ির সুতো এসে পড়ে মা উড়ালপুলের উপর। তখন কোনও গাড়ি বা মোটর বাইক আরোহী সেখান থেকে গেলে তখন শরীরে ধারালো সুতো আটকে গুরুতর জখম হওয়ার ঘটনা ঘটে।

First published: April 28, 2020, 10:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर