যাদবপুরে নিঃসঙ্গ বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

যাদবপুরে নিঃসঙ্গ বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

ফের মহানগরে নিঃসঙ্গ বৃদ্ধার রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটল। রবিবার যাদবপুরের আজাদগড়ের একটি ফ্ল্যাট থেকে এক সত্তরোর্ধ্ব মহিলার পচা-গলা দেহ উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক অনুমান, সম্পত্তির লোভেই সবিতা আঢ্যি নামের ওই বৃদ্ধাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। মহিলার গলায় রয়েছে গভীর ক্ষত চিহ্ন। বৃদ্ধার চার আত্মীয়কে জেরা করছে পুলিশ।

  • Share this:

#কলকাতা: ফের মহানগরে নিঃসঙ্গ বৃদ্ধার রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটল। রবিবার যাদবপুরের আজাদগড়ের একটি ফ্ল্যাট থেকে এক সত্তরোর্ধ্ব মহিলার পচা-গলা দেহ উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক অনুমান, সম্পত্তির লোভেই সবিতা আঢ্যি নামের ওই বৃদ্ধাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। মহিলার গলায় রয়েছে গভীর ক্ষত চিহ্ন। বৃদ্ধার চার আত্মীয়কে জেরা করছে পুলিশ।

রবিবার সকাল থেকেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়।আজাদগড় এলাকায় একটি ফ্ল্যাট থেকে পচা গন্ধ বেরতে শুরু করলে স্থানীয়রাই পুলিশকে খবর দেন। পুলিশ সূত্রে খবর, ফ্ল্যাটের দরজা বাইরে থেকে বন্ধ ছিল। নগ্ন অবস্থায় ঘরের মাটিতে পড়েছিলেন বৃদ্ধা। সবিতা আঢ্যির গলায় ক্ষতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী তিন-চারদিন আগেই তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। পরিবারের দাবি, চেতলায় বাড়ির নিজের অংশ বিক্রি করে আজাদগড়ের এই ফ্ল্যাটে বৃদ্ধা একাই থাকতেন। তাঁকে দেখাশোনা করত পাশেই থাকা বৃদ্ধার ভাইপো ও তাঁর পরিবার। খুনের পিছনে সম্পত্তির বিক্রির টাকার লোভ এবং পারিবারিক বিবাদ আছে বলেই পুলিশের প্রাথমিক সন্দেহ। একই আশঙ্কা করছেন প্রতিবেশীরাও। বৃদ্ধার চারজন আত্মীয়কে আটক করেছে যাদবপুর থানার পুলিশ। খুনের তদন্ত শুরু করেছে হোমিসাইড শাখার গোয়েন্দারা।

First published: 08:03:10 PM Apr 03, 2016
পুরো খবর পড়ুন
अगली ख़बर