চুরির উদ্দেশ্যেই খুন, বেহালায় বৃদ্ধা খুনে কাঠমিস্ত্রিক গ্রেফতার করল পুলিশ

চুরির উদ্দেশ্যেই খুন, বেহালায় বৃদ্ধা খুনে কাঠমিস্ত্রিক গ্রেফতার করল পুলিশ
Murder in Behala: Representative Image

ঘটনার পর থেকে বৃদ্ধার মোবাইল-সহ বাড়ির একাধিক দামী জিনিসের খোঁজ মিলছিল না। তদন্তকারীরা নিশ্চিত হন, লুঠপাটের উদ্দেশেই খুন বৃদ্ধাকে।

  • Share this:

#কলকাতা: বৃহস্পতিবার বেহালার শিশিরবাগানের বাড়িতে শুভ্রা ঘোষ দস্তিদারের দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে জানা যায়, শ্বাসরোধ করে খুন করা হয়েছে পঁচাত্তর বছরের বৃদ্ধাকে। আটচল্লিশ ঘণ্টার মধ্যে বৃদ্ধা খুনের কিনারা করল পুলিশ। খুনের অভিযোগে গ্রেফতার কাঠমিস্ত্রি রঞ্জিত পোড়েল ওরফে সাহেব।

ঘটনার দিন পরিচারিকার ডাকাডাকিতে দরজা খোলেননি বৃদ্ধা। পরে প্রতিবেশীকে সঙ্গে নিয়ে দরজায় ধাক্কা দেন পরিচারিকা। দরজা খুলতে দোতলায় গিয়ে দেখা যায়, মেঝেতে উপুড় হয়ে পড়ে বৃদ্ধার দেহ। পাশে পড়ে একটি স্ক্রু ডাইভার। পুরো ঘর লন্ডভন্ড। পুলিশ অনুমান করে, পরিচিত কেউই খুন করেছে বৃদ্ধাকে। পুলিশ তদন্তে জানতে পারে, বৃহস্পতিবার কাঠের কাজ হওয়ার কথা ছিল৷ তাই বৃদ্ধার বাড়িতে কাঠমিস্ত্রিদের আসার কথা ছিল৷

এক রংমিস্ত্রিকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবােদ জানা যায়, ওই রংমিস্ত্রিই কাঠমিস্ত্রি সাহেবের খোঁজ দেয়৷ খুনের আগের দিন বৃদ্ধার বাড়িতে যায় সাহেব৷ বৃদ্ধার থেকে বাড়ি নিয়ে খুঁটিনাটি জেনে নেয় কাঠমিস্ত্রি৷

ঘটনার পর থেকে বৃদ্ধার মোবাইল-সহ বাড়ির একাধিক দামী জিনিসের খোঁজ মিলছিল না। তদন্তকারীরা নিশ্চিত হন, লুঠপাটের উদ্দেশেই খুন বৃদ্ধাকে। এরপরই সাহেবকে দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুরের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। খুনে আর কেউ জড়িত কি না, খতিয়ে দেখা হচ্ছে।

First published: 01:43:56 PM Jul 28, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर