সিঁথি থানায় মৃত্যুর ঘটনায় নতুন চমক ! অভিযুক্ত তিন অফিসার ! তদন্তে গোয়েন্দা বিভাগ

সিঁথি থানায় মৃত্যুর ঘটনায় নতুন চমক ! অভিযুক্ত তিন অফিসার ! তদন্তে গোয়েন্দা বিভাগ

মঙ্গলবারও সিঁথির ঘটনায় অশান্তি পিছু ছাড়ল না। আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্ত হবার পরে দেহ বাড়িতে নিয়ে যাবার সময় পুলিশকে ঘিরে বিক্ষোভ!

  • Share this:

#কলকাতা: থানার মধ্যে মৃত্যুর ঘটনায় এবার পুলিশের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মৃত রাজকুমার সাউয়ের ভাই রমেশ সাউ। পুলিশের বিরুদ্ধে অভিযোগ দায়ের হল তিন থানার অফিসারের বিরুদ্ধে।  সৌমেন্দ্রনাথ দাস, অরিন্দম দাস ও চিন্ময় মহান্তির নামে অভিযোগ দায়ের করেন বাড়ির লোক। এদিন কার্যত নিজেদের ভুল মেনে নিলে কলকাতা পুলিশ।  অভিযোগের ভিত্তিতে অনিচ্ছাকৃত খুন সহ একাধিক ধারা যুক্ত করা হয়েছে। সমগ্র ঘটনার তদন্ত  করবে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ।  এদিকে সোমবার রাতে থানা ভাঙচুর ও থানার মধ্যে ঝামেলার ঘটনায় দুটি পৃথক মামলা দায়ের করেছে পুলিশ।  যদিও দায়ের করা মামলায় কোন ব্যাক্তির নাম নেই।

মৃত রাজকুমার সাউয়ের ময়নাতদন্ত হয় মঙ্গলবার।  এদিন জাতীয় মানবাধিকার কমিশনের নিয়ম মেনে ময়নাতদন্ত হয়। ময়নাতদন্ত চলাকালীন পুরোটাই ক্যামেরা বন্দী রাখা হয়। সকালেই এক ম্যাজিস্ট্রেট রাজকুমারের ছেলের বয়ান নেন। মঙ্গলবারও সিঁথির ঘটনায় অশান্তি পিছু ছাড়ল না। আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্ত হবার পরে দেহ বাড়িতে নিয়ে যাবার সময় পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখালেন এলাকার বাসিন্দারা। তাদের অভিযোগ,  তিন পুলিশ কর্মীকে শাস্তি দিতে হবে। তাদের জন্য যে নিরাপত্তাবলয় তৈরী করা হয়েছে তার কোন প্রয়োজন নেই। এদিন সিঁথি থানায় দীর্ঘ সময় ছিলেন ডিসি নর্থ জয়িতা বসু।

SUSOBHAN BHATTACHARYA 

First published: February 11, 2020, 11:08 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर