কলকাতা

?>
corona virus btn
corona virus btn
Loading

নিমেষে সবজি, মাছ-মাংস, পানীয়, ফুল, গিফ্ট পৌঁছে যাবে বাড়িতে, কলকাতায় এল ‘ওহো এক্সপ্রেস’

নিমেষে সবজি, মাছ-মাংস, পানীয়, ফুল, গিফ্ট পৌঁছে যাবে বাড়িতে, কলকাতায় এল ‘ওহো এক্সপ্রেস’

এই অনলাইন সংস্থা আপনার বাড়িতে পৌঁছে দেবে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী, প্রসাধনী, রান্না করা খাবারও ।

  • Share this:

#কলকাতা: অনলক, লকডাউন, কন্টেইনমেন্ট জোন... এরকমই বেশকিছু শব্দবন্ধ আমাদের রোজকার জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে । যার ফলে সমস্যায় পড়ছেন অনলাইন ক্রেতারা । কারণ ক্যুরিয়ার সার্ভিস আর আগের মতো নিয়মিত নেই । অনিয়মিত ক্যুরিয়ার সার্ভিসের ফলে অনলাইন বিজনেস যাঁরা করেন অথবা যাঁরা বিভিন্ন জিনিস হোম ডেলিভারি করেন, তাঁদের ব্যবসার অবস্থা খুবই খারাপ ।

তবে মানুষের সবচেয়ে বেশি সমস্যা দেখা দিয়েছে রোজকার দোকান-বাজার করতে গিয়ে। কাঁচা সবজি, ফল, মাছ-মাংস-ডিম অনেকদিন ঘরে রাখা যায় না । আবার রোজ বাজারে বেরতে গেলেও করোনা সংক্রমণের ভয় । সেই সমস্যা কাটাতে এ বার কলকাতায় এল ‘ওহো এক্সপ্রেস’ । এই অনলাইন সংস্থা আপনার বাড়িতে পৌঁছে দেবে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ।

এই লকডাউনে দুই মহিলা উদ্যোগপতির প্রচেষ্টায় এই সংস্থার তিনটি ওয়্যারহাউস খুলেছে নিউটাউন, যাদবপুর ও লেকটাউনে । বেহালা, বাঁশদ্রোণী, হাজরা-সহ ১৪টি জায়গায় খুলেছে ডেলিভারি পয়েন্ট । সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে সংযোগ বিচ্ছিন্ন ডেলিভারি করবে ‘ওহো এক্সপ্রেস’ । পাওয়া যাবে মুদিখানার সামগ্রী, কাঁচা বাজার, মাছ-মাংস-ডিম, মশলা, নরম পানীয়, বেকারি, ডেয়ারি, চা-কফি, স্ন্যাক্স, ফ্রোজেন ফুড, অর্গানিক ফুড, কোভিড সরঞ্জাম, বেবি কেয়ার, প্রসাধনী, ফুল এমনকি গিফ্ট সামগ্রীও ।

নূন্যতম অর্ডার করতে হবে ৫০০ টাকার । ডেলিভারি চার্জ ৮০ টাকা । দ্রুত ডেলিভারি চাইলে এর উপরে ৫০ টাকা আরও লাগবে । ২০০০ টাকার উপর অর্ডারে ডেলিভারি হবে বিনামূল্যে । এতে একটি ফুড কর্নারও রয়েছে । যেখানে ‘রেডি টু ফ্রাই’ খাবার ও কম্বো মিল হোম ডেলিভারির সুযোগ থাকছে ।

Published by: Simli Raha
First published: July 27, 2020, 3:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर