Nusrat Jahan: আগে নিজের রাজ্যের মহিলাদের সুরক্ষা দিন! যোগীরাজ্যের পুলিশের উপরে ক্ষোভ উগড়ে দিলেন নুসরত জাহান

Nusrat Jahan: আগে নিজের রাজ্যের মহিলাদের সুরক্ষা দিন! যোগীরাজ্যের পুলিশের উপরে ক্ষোভ উগড়ে দিলেন নুসরত জাহান

যোগীরাজ্যের পুলিশের উপরে ক্ষোভ উগড়ে দিলেন নুসরত জাহান

ধর্ষিতার পরিবারের থেকে ১০ হাজার টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠল এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে। এই ঘটনায় যোগীরাজ্যের পুলিশের বিরুদ্ধে গর্জে উঠলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান।

  • Share this:

    #কলকাতা: ধর্ষণ ও নারী নির্যাতনের মতো ঘটনায় বার বার খবরে উঠে আসে যোগীরাজ্য উত্তরপ্রদেশ। আরও একবার এই রাজ্য বিতর্কে। ধর্ষিতার পরিবারের থেকে ১০ হাজার টাকা ঘুষ নেওয়ার অভিযোগ উঠল এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে। এই ঘটনায় যোগীরাজ্যের পুলিশের বিরুদ্ধে গর্জে উঠলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান।

    নুসরত জাহান এই ঘটনার একটি প্রতিবেদন শেয়ার করেছেন। উত্তরপ্রদেশের পুলিশকে কটাক্ষা করে তিনি টুইট করেন, "উত্তরপ্রদেশ পুলিশ কী ভাবে এত নির্লজ্জ ও অমানবিক হতে পারে। বিজেপি শাসিত উত্তরপ্রদেশের এটাই হল আসল চেহারা।"

    বিধানসভা নির্বাচনের জন্য রাজ্যের বাইরে থেকে নেতা মন্ত্রীরা বাংলায় বিজেপির প্রচার করতে আসছেন। তাঁদের টুরিস্ট গ্যাং বলেও এদিন আক্রমণ করেন নুসরত। তিনি লেখেন, "বাংলায় আপনাদের টুরিস্ট গ্যাং কার্যকলাপ বন্ধ করুন। আগে উত্তরপ্রদেশের মহিলারা যাতে ভালো করে বাঁচতে পারেন সেদিকে নজর দিন।"

    প্রসঙ্গত উত্তরপ্রদেশের আজমগড়ের ওই ঘটনায় পুলিশ কনস্টেবল দিলীপ কুমারকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ তিনি ধর্ষিতার থেকে তিনি ঘুষ চেয়েছিলেন। হুমকি দিয়েছিলেন, ঘুষ না দিলেন ধর্ষিতার বিরুদ্ধেই মামলা করবেন। এর পরেই ওই নির্যাতিতার ভাই থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার হন কনস্টেবল।

    প্রসঙ্গত রবিবার একটি ভিডিও ভাইরাল হয় নুসরতের। সেই ভিডিওর জন্য তিনি বিতর্কে জড়ান। শনিবার বিকেলে উত্তর চব্বিশ পরগণার অশোকনগরে তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে প্রচারে গিয়েছিলেন নুসরত৷ অশোকনগর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত গুমা থেকে কচুয়া পর্যন্ত রোড শো করে একটি সভায় অংশ নেওয়ার কথা ছিল বসিরহাটের সাংসদের৷ কিন্তু দীর্ঘক্ষণ ধরে রোড শো চলতে থাকায় কচুয়া পৌঁছনোর আগেই মেজাজ হারান নুসরত৷ রীতিমতো বিরক্তি প্রকাশ করে মাঝ রাস্তাতেই গাড়ি থেকে নেমে যান তিনি৷ গাড়ি থেকে নামার সময় দৃশ্যতই ক্ষুব্ধ নুসরতকে বলতে শোনা যায়, 'এক ঘণ্টা ধরে রোড শো করছি৷ মুখ্যমন্ত্রীর জন্যও আমি এত সময় দিই না৷'

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর